fbpx

Mithai: বাড়ির বড়দের হাত ধরেই পালিয়ে বিয়ে করল নীপা! কাহিনী দেখে ‘বিরক্তির’ সুর অনুরাগীদের কন্ঠে

প্রত্যুষা সরকার, কলকাতা: ফের বিয়ের আমেজ মোদক পরিবারে। বাড়ির একেবারে ছোট সদস্য নীপা রানি বিয়ে করবে। সবাই রাজি,শুধু রাজি নয় নীপার মা ( Mithai )। কী করবে এবার নীপা? এই নিয়েই এদিন একটি প্রোমো দেখা গেলও ধারাবাহিকের। যা নিয়ে আপত্তি জানিয়েছেন দর্শক মহল। কী ঘটেছে সেই প্রোমোতে যার জন্য দৃশ্য দেখে আপত্তি জানাচ্ছেন দর্শক।

প্রায় দেড় বছর আগে শুরু হওয়া জি-বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক ‘মিঠাই’। শুরু থেকেই দর্শকের মনে একটা আলাদাই জায়গা করে নিয়েছে ‘মিঠাই’ ( Mithai ) পরিবার। বাচ্চা থেকে বয়স্ক সবারই পছন্দের ধারাবাহিক ‘মিঠাই’। সন্ধ্যা হলেই টিভির প্রাইম টাইমে ‘মিঠাই’ দেখতে বসে পড়েন বাড়ির বড়ো থেকে ছোট সকলে। যদিও ইদানিং আগের থেকে ধারাবাহিকের টিআরপি একটু কম।

img 20220719 112022

ধারাবাহিকটি একটি পারিবারিক ধারাবাহিক। একটি একান্নবর্তী পরিবারের গল্পকে সুন্দর ভাবে তুলে ধরে ধারাভিকের প্রতিটি চরিত্র। এই ধারাবাহিক শেখায় সবাই মিলে এক সঙ্গে মন খুলে বাঁচতে। এছাড়াও বিভিন্ন সময় বিভিন্ন শিক্ষণীয় জিনিস তুলে ধরা হয় সিরিয়ালের ( Mithai ) মধ্যে, যা প্রায় প্রশংসা পায় নেটমাধ্যমে। তবে সম্প্রতি ধারাবাহিকের একটি দৃশ্যে আপত্তি উঠলো নেতদুনিয়ার দর্শক মহলে।

img 20220719 111855

দেড় বছরে মনে হয় এই প্রথম যেখনে ‘মিঠাই’ ধারাবাহিকের কোনও দৃশ্য সম্ভবত সমাজে বাজে প্রভাব ফেলবে বলে দাবি জানিয়েছেন দর্শক। আইপিএস অফিসার রুদ্র’র প্রেমে হাবুডুবু খচ্ছে মোদক বাড়ির ছোট মেয়ে নীপা ( Mithai )। বিয়ে করার জন্য মরিয়া হয়ে উঠেছে সে। কিন্তু, রুদ্রর সঙ্গে বিয়ে দিতে একে বারেই নারাজ নীপার মা। এই প্রস্তাবে কষ্ট পাচ্ছে নীপা রাণী।

img 20220719 111940

নিপার কষ্ট থেকে বাড়ি থেকে পালিয়ে রুদ্রকে বিয়ে করার বুদ্ধি দিল মোদক পরিবারের বড়রা। এমনকী বাড়ির ব্যালকনি দিয়ে নীপাকে পালাতে সাহায্য করল হল্লা পার্টি ( Mithai )। এই দৃশ্য দেখেই আপত্তি দর্শকদের। এই দৃশ্যটি কিছুতেই শিক্ষণীয় নয় বলেও জানিয়েছেন তাঁরা। সবারই প্রশ্ন বাড়ির বড়রা বিশেষ করে দাদু, জেঠাই আর বাবা কীভাবে নিজেদের মেয়েকে পালিয়ে যাওয়ার  শিক্ষা দেয়? মিঠাইয়ের মত ধারাবাহিক থেকে এটা আশা করেননি দর্শক।

google-news-icon

লেটেস্ট খবর