fbpx

প্রমীলার চক্রান্তে ভিটে হারা মোদক পরিবার, চুপিসারে ‘মনোহরা’য় ঢুকে এ কী দেখল মিঠাই?

মিঠাই ধারাবাহিকে আসছে নয়া চমক! প্রমীলা সাহার ষড়যন্ত্রেই ভিটেহারা মোদক পরিবার। এ বার তার সেই ষড়যন্ত্র ফাঁস করবে মিঠাই।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ জীবনের একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে মিঠাই ও গোটা মোদক পরিবার। তবে লড়াই জারি রয়েছে। পরিবারকে ভালো রাখতে যতটা সম্ভব পুরোটাই সাহাজ্য করছে মিষ্টি মেয়েটি। এমনকি অতীতের কায়দায় বাড়ি-বাড়ি মিষ্টিও বিক্রি করছে সে। তাঁকে সাহাজ্য করছে সিদ্ধার্থ। দুজনে মিলেই সকলকে আনন্দে রাখার দায়িত্ব নিয়েছেন এই জুটি।

এই মুহূর্তে তদন্তের কারণে মোদক পরিবারের সমস্ত ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করে রাখা হয়েছে। নিয়ে নেওয়া হয়েছে গয়নাগাঁটিও। গোটা পরিবারের আয় এই মুহূর্তে শূন্য। তাই স্বাভাবিক ভাবেই সংসারে টান। চিন্তায় বাড়ির অন্য সদস্যরাও। তবে মনোবল হারাতে নারাজ গোটা মোদক পরিবার। এত বাধা-বিপত্তির পরও ভেঙ্গে পরেননি বাড়ির একটি সদস্যও। বরং তাঁরা মিঠাইয়ের ( Mithai Bangla Serial ) উৎসাহে ধুমধাম করে গনেশ চতুর্থীও পালন করেছেন। হইহুল্লোড়ে মেতে থাকলেও পুরনো বাড়ির কথা ভুলে থাকা যায়?আর তাই গোটা মোদক পরিবারকে নিয়ে মনোহরায় ফেরার পরিকল্পনা মিঠাই ও সিডের।

mithai 1

আসলে স্থানীয় কাউন্সিলর প্রমিলার ( Promila latest news ) ষড়যন্ত্রেই ভিটেহারা। মিঠাই ও তাঁর হল্লা পার্টি। এবার সেই ষড়যন্ত্রের কথাই ফাঁস করবে মিঠাই। আর তাই সিদ্ধার্থকে নিয়ে মনোহরায় যায় সে। এর পরেই আসল সত্যি সামনে আনে মিঠাই-সিদ্ধার্থ। জানতে পারে, কার নির্দেশে তাদের বাড়িতে সোনা লুকিয়ে রাখা হয়। তবে প্রমীলার নাম এখনও প্রকাশ্যে আসেনি। আসল দোষীকে খুঁজে বার করার দায়িত্ব নেয় সে।

আসলে ভাই ওমির মৃত্যুর প্রতিশোধ নিচ্ছেন আদিত্য। আর এই প্রতিশোধ নিতেই প্রমিলার সাহাজ্য নিচ্ছেন তিনি। মোদক পরিবারের দুর্দিনে তাদের পাশে দাঁড়ানোর অভিনয় সে চালিয়ে যাচ্ছে। তবে রুদ্র কি পারবে আদির আসল চেহারা গোটা পরিবারের সামনে আনতে? আধেও কি মোদক পরিবার তাঁদের ‘মনোহরা’ ফিরে পাবে ( Mithai serial written update )? সেইটাই এখন দেখার।

google-news-icon

লেটেস্ট খবর