fbpx

Mithai: ওমিকে হটিয়েও মনোহরায় নেই শান্তি, ভাইয়ের মৃত্যু প্রতিশোধ নিতে হাজির আদিত্য

ভাইয়ের খুনের প্রতিশোধ নিতে হাজির আদিত্য! সিদ্ধার্থকে কীভাবে বিপদ থেকে মুক্ত করবে মিঠাই? দেখে নিন

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি জনপ্রিয়তার দিক থেকে বাংলা ধারাবাহিক কতটা এগিয়ে রয়েছে তা ইতিমধ্যেই প্রমাণ হয়ে গিয়েছে। যদিও এর অন্যতম কারণ, প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন গল্প নিয়ে সম্প্রচারিত হয় এই ধারাবাহিক। যার মধ্যে অন্যতম হল জি বাংলার ( Zee Bangla ) পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক মিঠাই ( Mithai )। ইদানিং টেলিভিশনের এই জনপ্রিয় ধারাবাহিক দর্শকদের মাঝে একের পর এক টুইস্ট নিয়ে দর্শকদের সামনে হাজির হয়েছিল। এক কথায় বলতে গেলে, ধারাবাহিকের অন্যতম চরিত্র ওমি আগরওয়ালকে হত্যা করার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন উচ্ছেবাবু ওরফে ধারাবাহিকের মুখ্য চরিত্রে সিদ্ধার্থ।

এরপর ধারাবাহিকে নজরে আসে টানটান উত্তেজনা। শেষমেশ সমস্ত বিপত্তি কাঁটিয়ে ঘরের ছেলে মোদক পরিবারের মাঝে ফিরে এসেছেন। যাকে কেন্দ্র করে রীতিমত উৎসবের আমেজ মোদক পরিবারে। হইহুল্লোরের সঙ্গে পালিত হল জন্মাষ্টমীর মহোৎসব, একসঙ্গে দোলনা দুলিয়ে গোপালের আরাধনা করলেন সিদ্ধার্থ-মিঠাই ওরফে অভিনেতা অদৃত রায় ( Adrit Roy ) এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu )। তবে এখানেই শেষ নয়, পুজোর পর হইহুল্লোরের সঙ্গে সপরিবারে চলল ননী মাখনের হাঁড়ি খোঁজার প্রতিযোগিতা। অর্থাৎ এক কথায় বলতে গেলে, ফের একবার স্বাভাবিক ছন্দে ফিরে আসতে চলেছেন মোদক পরিবারের সদস্যরা।

25c42

কিন্তু এরই মাঝে এক নতুন বিপদ অপেক্ষা করছে মিঠাই তথা মোদক পরিবারের সদস্যদের জন্য?  ধারাবাহিকের গল্প অনুসারে,  রাতুলের ফোনে থাকা ভিডিয়োর সূত্র ধরে ওমি আগরওয়ালের খুনের অভিযোগ থেকে জামিন পান সিদ্ধার্থ। যার পর তিনি ফিরে আসেন মোদক পরিবারে। কিন্তু হয়তো এই উচ্ছ্বাস বেশিদিন স্থায়ী করবে না। কারণ, ভাইয়ের খুনের প্রতিশোধ নিতে দেশে ফিরে আসছেন আদিত্য আগরওয়াল। ধারাবাহিকের গল্প অনুসারে, উচ্ছেবাবুর ক্ষতি করাই তাঁর একমাত্র লক্ষ্য। তাঁই সে দেশে ফিরে এসে সটান মোদক পরিবারে প্রবেশ করেন।

যদিও তাঁর মূল উদ্দেশ্য কী তা সিদ্ধার্থ, মিঠাই এবং মোদক পরিবারের বাকি সদস্যদের বুঝতে দেননি। কিন্তু এ বিষয়ে পুরোপুরি নিশ্চিন্ত হতে পারছেন না মোদক পরিবারের সদস্যরা। এমন পরিস্থিতিতে মিঠাই তাঁর স্বামী সিদ্ধার্থকে বলেন, ‘অনেক ঝড় ঝঞ্ঝার মধ্যে দিয়ে তিনি তাঁকে ফিরে পেয়েছেন।’ যদিও এবিষয়ে স্ত্রী’কে আশ্বস্ত করে সিদ্ধার্থ বলেন, ‘সে সমস্ত বিষয় সামলে নেবেন।’ কিন্তু আদৌ উচ্ছেবাবু সমস্তকিছু সামলে উঠতে পারবেন? ভাইয়ের খুনের প্রতিশোধ নিতে কী পদক্ষেপ নেবেন আদিত্য আগরওয়াল? ধারাবাহিকের নতুন গল্প সামনে আসার পর টানটান উত্তেজনা নজরে এসেছে দর্শকদের মধ্যে। এমনকী তুমুল শোরগোল দেখা গিয়েছে নেটমাধ্যমেও। এর এই প্রসঙ্গে সকলের মূলত একটাই বক্তব্য, সিদ্ধার্থের উপর যে বিপদের কালো ঘনঘটা ছেয়ে রয়েছে, সেখান থেকে তাঁকে সরিয়ে আনতে পারবে মিঠাই?

google-news-icon

লেটেস্ট খবর