fbpx

Mithai Latest Episode: আদিত্যের ষড়যন্ত্রে ঘরছাড়া মোদক পরিবার! মিঠাই কি পারবে সিদ্ধেশ্বরের সম্মান বাঁচাতে?

মহাবিপদের মুখে মোদক পরিবার, ঘর ছাড়া বাড়ির সব সদস্য

টিআরপি’তে (TRP) গৌরীর কাছে (Gouri Elo) বেশ পিছিয়ে পড়েছে মিঠাইরানি (Mithai)। যার জেরে চিন্তা গ্রাস করেছে তাঁকে। কিন্তু এসবের মাঝেও নেই রেহাই। কারণ, মনোহরায় পড়েছে আদিত্যের (Aditya) লাল চোখ। ভাই অকাল মৃত্যুর প্রতিশোধ নিতে মনোহরাকে গুড়িয়ে ধুলিসাৎ করে দিতে চায় সে। ঘরছাড়া করতে চায় মোদক পরিবারকে। ওমির মৃত্যুর প্রতিশোধ নিয়েই যেন মাথা ঠান্ডা হবে তাঁর। আর এই যুদ্ধে স্থানীয় কাউন্সিলর প্রমীলাকে নিজের দলে টেনে নিয়েছে আদিত্য। 

উল্লেখ্য, মনোহরায় জমি কিনতে চায় সে।মিঠাইদের বাসস্থানকে একেবারে ধুলিসাৎ করে দেওয়াই যেন এখন একমাত্র লক্ষ্য তাঁর। আর সেই উদ্দেশ্যে সাধনেই এদিন সিদ্ধেশ্বরের সঙ্গে দেখা করেন প্রমীলা। তাকে বাড়ি প্রোমোটারের হাতে তুলে দিতে বলে সে। পরিবর্তে প্রতিশ্রুতি দেয় বিপুল পরিমাণ অর্থ ও একটি বিলাসবহুল ফ্ল্যাটের। তবে পৃথিবীর কোনও লোভই যেন সিদ্ধেশ্বরকে ঝোঁকাতে সক্ষম নয়। সে প্রমীলাকে সাফ জানিয়ে দেয়, কোনও অর্থ কিংবা ফ্ল্যাটের বিনিময়ে সে কখনওই মনোহরাকে অন্য কারও হাতে তুলে দিতে রাজি নয়। 

mithai monohora1

অপরদিকে, পরিস্থিতি আরও বেগতিক হয়ে যায়। মোদক পরিবারের মিষ্টির দোকানে হানা দেয় গুন্ডারা। কিন্তু তাতেও বিশেষ কিছু সুবিধা করতে পারে এমনটাও নয়। কিন্তু প্রমীলাও দমে যাওয়ার পাত্রী নয়। মোদক পরিবারের সদস্যদের অজান্তেই ‘মনোহরা’য় প্রচুর পরিমাণ সোনার বার লুকিয়ে রাখে সে। এরপরেই পুলিশের হানা। অভিযোগ, মিষ্টির ব্যবসার আড়ালে অসাধু কাজ করছেন সিদ্ধেশ্বর। দুর্নীতি করছে সে। 

মোদক পরিবারের সমস্ত ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করে দেওয়া হয়। মনোহরা ছেড়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয় তাদের। ঘর ছেড়ে রাস্তায় নামে মোদক পরিবার। মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েন সিদ্ধেশ্বর। এই গোটা কাজের নেপথ্যে কার হাত, তা আন্দাজ করতে পেরেও প্রমাণে র অভাবে যেন গুমরে গুমরে কাঁদতে থাকে তার মন। বাড়ি ছেড়ে দিতে হবে এই কঠিন পরিস্থিতিতে সকলেই যেন ভেঙে পড়ে। রুদ্র ও রাতুলের বাড়িতে আশ্রয় নেয় মোদক পরিবার। সিদ্ধার্থকে একটি  কম দামের ভাড়া বাড়ি খুঁজতে বলে সে। অবশেষে সাময়িক একটি বাসস্থান মেলে তাদের।

google-news-icon

লেটেস্ট খবর