fbpx

Mithai: ‛আমার বিয়েতেই হল না….’ হটাৎ কোন প্রসঙ্গে নিজের দুঃখ প্রকাশ করলেন সিদ্ধার্থ?

অহেলিকা দও, কলকাতা : মিঠাই ( Mithai ) ধারাবাহিকের প্রোমো সামনে আসার পর থেকেই উত্তাল সোশ্যাল মিডিয়া। বড় মোড় আসতে চলেছে এই ধারাবাহিকে। নীপা এবং রুদ্রর রিসেপশনে আনন্দে মেতে মোদক পরিবার। এরমধ্যেই গুলি লাগতে চলেছে মিঠাই-এর। ফের গল্পে এন্ট্রি রোমি আগরওয়ালের। সিডকে গুলি করতে গিয়ে গুলি লাগবে মিঠাই-এর। যা দেখে দর্শকদের মনে এখন একটাই প্রশ্ন। তবে কি সত্যিই শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক?

মিঠাই-এর গুলি লাগা নিয়ে আতঙ্ক থাকা সত্ত্বেও ইতিমধ্যে দর্শকরা চুটিয়ে উপভোগ করছেন নীপা এবং রুদ্রর বিয়ে। বিয়ের দিনই রুদ্রর গুণ্ডা পেটানো, বাড়ির সকলকে লুকিয়ে নীপার মন্দিরে গিয়ে বিয়ে করা, তারপর এখন রিসেপশন। এসব কিছুর মধ্যে মোদক পরিবারের খুশিতে দর্শকদের মনেও খুশির ঝড়।

mithai

ধারাবাহিক নিয়ে এক সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে কথা বললেন সিদ্ধার্থ ওরফে আদৃত। তিনি বললেন, ‘আমাদের মনোহরার এই একটা জিনিস খুব ভাল। যে কোনও বিয়েতে খুব সুন্দর করে সাজানো হয়। শুধু আমার বিয়েতে হয়নি।’ এছাড়াও তিনি বললেন, ‘স্যান্ডি আর পিঙ্কির বিয়ের শ্যুটটা বেশ ঝামেলার ছিল। অবাঙালি বিয়ের কারণে সাজ আলাদা ছিল। রাস্তায় ব্যান্ড পার্টি নিয়ে শ্যুট করতে হয়েছিল।’

mithai

মিঠাই-এর শেষ পর্বে দেখানো হয়েছে ঝগড়া হয়েছে সিড মিঠাই-এর। মনমালিন্য হয়েছে মিঠাই-এর। তাই বেশ কষ্টের মধ্যেই মিঠাই-এর মুখ থেকে বেরিয়ে আসে, ‘এর থেকে মরে যাওয়া ভালো’, যা দেখে কষ্ট পেয়েছে দর্শকরাও। তবে এখন দেখার পালা গুলি লাগার পর কী হবে?

google-news-icon

লেটেস্ট খবর