fbpx

Mithai: বন্ধুত্বের স্পেশাল বাইট! ফুচকা-মোমো ছেড়ে বন্ধু দিবসেই ভাইরাল ‘সিধাই’ চকোলেট, কিনবেন নাকি?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি জনপ্রিয়তার নিরিখে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত বাংলা ধারাবাহিক এক অন্য মাত্রায় পৌছে গিয়েছে। প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয় এই লোকপ্রিয় মেগাসিরিয়াল। যার মধ্যে এক অন্যতম নাম হল জি বাংলা ( Zee Bangla ) পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক ‘মিঠাই’ ( Mithai )। ইদানিং দর্শক মহলে বিশেষ ভাবে জনপ্রিয়তা অর্জন করেছে জি বাংলার ( Zee Bangla ) পর্দায় সম্প্রচারিত এই ধারাবাহিক। বিগত সপ্তাহের টিআরপি তালিকা অনুযায়ী জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ ( Mithai ) ফের একবার বাংলার টপার হিসেবে তালিকায় শীর্ষ স্থান অর্জন করেছে।

শুধু তাই নয় সূত্র অনুসারে জানা গিয়েছে, এই নিয়ে সর্বমোট ৫২ সপ্তাহ বাংলার টপার হিসেবে টিআরপি তালিকায় নিজের শীর্ষ স্থান ধরে রাখতে সক্ষম হয়েছে জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক মিঠাই ( Mithai )। যা টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত মেগাসিরিয়ালের ইতিহাসে এক নতুন রেকর্ড। এমনকী অনেকেই মনে করছেন, অদূর ভবিষ্যতে এই ধারাবাহিকের তৈরী করা রেকর্ড ভাঙা কার্যত অসম্ভব যে কোন টেলিভিশন ধারাবাহিকের কাছে। তবে দর্শকদের কাছে জি বাংলার ( Zee Bangla ) এই ধারাবাহিক এক এবং অনন্য হয়ে ওঠার অন্যতম কারণ হল, এটি একটি একান্নবর্তি পরিবারের একতা হাসি-মজার মেল বন্ধনে তৈরী। যা অন্য কোনও ধারাবাহিকে দেখতে পাওয়া যায় না।

31c22

কিন্তু শুধুমাত্র মিঠাই নয়, এর সঙ্গে সঙ্গে সমগ্র অনুরাগী মহল তাতে অভিনীত চরিত্র সিদ্ধার্থ ওরফে অভিনেতা অদৃত রায় ( Adrit Roy ) এবং মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu )-এর অসাধারণ কেমিস্ট্রিতে রীতিমতো মুগ্ধ। এমনকী ধারাবাহিকে অভিনিত প্রিয় তারকাদের নিয়ে তৈরী করা হয়েছে বিভিন্ন রকমের রেসিপি। যার মধ্যে অন্যতম হল, ‘লেমন চিকেন’, ‘উচ্ছেবাবু সন্দেশ’, ‘মোমো’ এবং ‘ফুচকা’। নেটমাধ্যমে প্রকাশিত এই রকমারি পদগুলি রীতিমতো ভাইরাল হয়েছে। শুধু তাই নয়, কিছু কিছু জায়গায় রীতিমতো বেচাকেনা চলছে মিঠাইরানীর তৈরী এই সমস্ত রকমারি পদ। কিন্তু সম্প্রতি যা ঘটল তা দেখার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সমগ্র নেটমাধ্যমে।

31c23

গতকাল অর্থাৎ ৩০শে জুলাই ছিল বন্ধুত্বের দিবস অর্থাৎ ‘ফ্রেন্ডসিপ ডে’। আর বন্ধুত্বের এই বিশেষ দিনে খাস কলকাতায় বিক্রি হল সিদ্ধার্থ-মিঠাই নামাঙ্কিত ‘সিধাই’ চকলেট। এইদিন নেটমাধ্যমে এক মিঠাই অনুরাগী তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছিলেন, যাতে স্পষ্ট ভাবে দেখা গিয়েছে ‘সিধাই’ চকলেটের ছবি। যা ইতিমধ্যেই ভীষণ ভাবে ভাইরাল হয়েছে। চকলেটের প্যাকেটে রয়েছে মিঠাই এবং সিদ্ধার্থের ছবি এবং তাঁর ক্যাপশনে রয়েছে, ‘তুমি আর তো কারও নয় শুধু আমার।’ যা দেখার পর এই চকলেট সম্পর্কে বিভিন্ন রকমের প্রশ্ন জাগতে শুরু করে অনুরাগীদের মনে। কিন্তু জানা গিয়েছে, এটি একটি কাস্টোমাইজড চকলেট। কোনও বিশেষ কেক, চকলেট বিক্রেতার কাছে এমন ধরনের জিনিস পাওয়া যাবে। তবে বন্ধুত্বের বিশেষ দিনে নেটদুনিয়াতে এমন ছবি দেখার পর যে মিঠাই অনুরাগীদের মাঝে শোরগোল বজায় ছিল তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর