fbpx

Mithai: ‛তুঝ পে হি প্যায়ার আয়া….’ অভিনয় ভুলে ইনস্টাগ্রামে কার উদ্দেশ্যে প্রেম জাহির করলেন মিঠাইরানি?

গোলাপি শাড়ি সঙ্গে মুখে মিষ্টি হাসি, মিঠাইয়ের সৌন্দর্যে ফের মুগ্ধ নেটবাসীরা।

টেলিভিশনের সেরার সেরা ধারাবাহিক যে ‘মিঠাই’ ( Mithai ) তাতে কোনও সন্দেহ নেই। দর্শকদের ভালবাসায় টিআরপি তালিকায় পিছিয়ে থাকলেও জনপ্রিয়তা বিন্দুমাত্র কমেনি ‘মিঠাই’এর। ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাই এবং সিড যেন দর্শকদের নয়নের মণি। অনুরাগীরা তাঁদের একেবারে চোখে হারায়। আর ধারাবাহিকের নায়িকা মিঠাইও নিজের অনুরাগীদের খুব ভালবাসেন। তাই অনুরাগীদের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখতে সোশ্যাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ থাকেন মিঠাই ওরফে সৌমিতৃষা ( Soumitrisha Kundu ) ।

ভক্তদের সঙ্গে কথা বলার একমাত্র উপায় হল সোশ্যাল মিডিয়া। তাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিজের ভক্তদের মনোরঞ্জনের পাশাপাশি যোগাযোগ বজায় রাখতে পছন্দ করেন সকলের প্রিয় মিঠাই। বিভিন্ন সময় বিভিন্ন ধরনের রিল ভিডিয়ো বানাতে দেখা গিয়েছে তাঁকে। আর ভক্তরাও এসব রিল বেশ পছন্দ করে। এ কারণেই মিঠাইয়ের অনুরাগীরা মিঠাইকে এ ধরনের কনটেন্ট বেশি করে আপলোড করতে বলে। নিজের ভক্তদের কোনভাবেই নিরাশ করেন না মিঠাই। তাই সম্প্রতি আবারও অনুরাগীদের খুশি করতে একটি রিল আপলোড করলেন তিনি।

 

এদিন অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি রিল ভিডিয়ো পোস্ট হয়েছে। ভিডিয়োটিতে একটি গোলাপি শাড়িতে দেখা গিয়েছে সৌমিতৃষাকে। ভাইরাল একটি গান ‘দিল কো কারার আয়া’তে ভিডিয়ো বানিয়েছিলেন ‘মিঠাই’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী। ইনস্টাগ্রামে এই ভিডিয়োর নীচে অভিনেত্রী লিখেছিলেন, “ আপনারা একটি মিষ্টি ভিডিয়ো চেয়েছিলেন না? এই নিন।” আর সেই ভিডিয়োটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিয়োটিতে ইতিমধ্যে ৪৩ হাজারের বেশি লাইক এবং ৪৩৩ টি কমেন্ট পড়েছে। রিল ভিডিয়ো পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে কমেন্ট বাক্স ভাল ভাল মন্তব্যে ভরিয়ে দিয়েছেন মিঠাইয়ের অনুরাগীরা। অভিনেত্রীর গানের সঙ্গে তাল মিলিয়ে অভিনয় দেখে মন গলেছে ভক্তদের। একজন ব্যবহারকারীর মতে,“ এর থেকে মিষ্টি ভিডিয়ো আমি আগে কখনও দেখিনি।” অপর একজন ব্যবহারকারী লিখেছেন, “একেবারে যেন চিনির গোলা, এত মিষ্টি ভিডিয়ো কেউ এত দেরি করে পোস্ট করে?” এসব কমেন্ট থেকেই বোঝা যায় যে আরও একবার ভক্তদের মন জিতেছেন মিঠাই রানি।

 

google-news-icon

লেটেস্ট খবর