fbpx

Weekly TRP List: আর পিছন ফিরে তাকানো নয়! গাঁটছড়ার হানিমুন ভেস্তে দিয়ে টিআরপি তালিকায় এগিয়ে মিঠাই

বৃহস্পতিবার মানেই দর্শকদের মনে বেজে উঠেছে টিআরপি তালিকার ( Weekly TRP List ) নির্ঘন্ট। সারা সপ্তাহ ধরে মাতিয়ে রাখা সিরিয়ালগুলির মধ্যে কার কপালে যাবে সেরার সেরা শিরোপা। এই প্রসঙ্গ নিয়েই একেবারে মেতে থাকে বাংলার প্রতিটা ঘর। সাধারণভাবেই প্রতি সপ্তাহেই একটি নাম এই তালিকার ( TRP List ) শীর্ষে থেকে থাকে। তা হল, মিঠাই। বঙ্গবাসীর মনে প্রাণে একেবারে রাজ করে মিঠাইরানি ( Mithai )। তাই তাঁকে নিয়ে অনুরাগীদের স্বপ্নেরও শেষ নেই। 

বাংলা ধারাবাহিকের জগতে যথারীতি ‘বেঙ্গল টপার’ মিঠাইরানি ( Bengali Serial )। তবে মাঝে অবশ্য একটু পিছিয়ে পড়েছিল সে। চিন্তায় পড়ে গিয়েছিল তাঁর অনুরাগীমহল। তবে ঝড়ে শেষে ঠিক যেমন করে কালো মেঘ সরিয়ে আলো ফুটে ওঠে, ঠিক তেমন করেই টিআরপি তালিকায় নিজের নামটি ফুটিয়ে তুলেছিল মিঠাইরানি। 

উল্লেখ্য, শুধুই যে মিঠাই এমনটা নয়। অন্যান্য ধারাবাহিকগুলিকে নিয়েও তাঁদের অনুরাগীদের মনে সমান উত্তেজনার সঞ্চার দেখা যায়। লক্ষ্মী কাকিমা থেকে শুরু করে গাঁটছড়া। একে অপরের মধ্যে হামেশাই হাড্ডাহাড্ডি লড়াইয়ে মেতে থাকে প্রতিটি সিরিয়াল। কার কাহিনীতে আসবে সবচেয়ে বেশি নতুন মোড়। এর উপরেই যেন দাঁড়িয়ে গোটা টিআরপি তালিকা। আর সেদিক থেকে এই গোটা সপ্তাহে ‘মিঠাই’ জুড়ে দেখা দিয়েছে একাধিক টুইস্ট। ওমি আগরওয়ালের মৃত্যু থেকে শুরু করে ছদ্মবেশে আবার মনোহরায় হাজির। কিংবা মিঠাই-সিদ্ধার্থের মিষ্টি প্রেম। সব কিছু মিলেমিশে দর্শকদের আশা হয় তো এই বারের তালিকাতেও সেরার সেরা খেতাব জুটবে মিঠাইয়ের ঝুলিতে। 

আর সত্যি বলতে যেমন ভাবনা ঠিক তেমন কাজ। প্রকাশিত টিআরপি তালিকায় দেখা গিয়েছে, জয়জয়কার ‘মিঠাই’য়ের। এবারে তালিকায় মোট ৮.৭ পয়েন্টের সঙ্গে শীর্ষে মিঠাইরানি। তাঁকে টক্কর দিতে পিছন পিছন হাজির হয়েছে খড়ি-ঋদ্ধিও। তালিকা অনুযায়ী দেখা গিয়েছে ৮.১ পয়েন্টের সঙ্গে দ্বিতীয় স্থানে রয়েছে ‘গাঁটছড়া’ ঠিক তারপরই তৃতীয় স্থানে এক সঙ্গে দুটি সিরিয়াল ‘আলতা ফড়িং’ ও ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। উভয়ের ঝুলিতেই গিয়েছে ৭.৭ পয়েন্ট। ঠিক তারপরেই আগের সপ্তাহের থেকে এক ধাপ এগিয়ে ৭.৬ পয়েন্টকে সঙ্গী করে চতূর্থ স্থানে ‘গৌরী এল’। 

অন্যদিকে, ৬,৫ পয়েন্ট পেয়ে টিআরপি তালিকায় এক ধাপ এগিয়ে এসেছে ‘ধুলোকণা’। পেয়েছে পঞ্চম স্থান। ষষ্ঠ স্থানে আবার ৬.২ পয়েন্টে ধরা দিয়েছে দুটি ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ ও ‘উমা’। একই ভাবে ‘মন ফাগুন’ ও ‘এই পথ যদি না শেষ হয়’ উভয় ধারাবাহিকের ঝুলিতে ঢুকেছে ৬.০ পয়েন্ট সঙ্গে সপ্তম স্থান। 

google-news-icon

লেটেস্ট খবর