fbpx

Mithai New Promo: টাইম বোমা লাগিয়ে খুনের অভিপ্রায়! মিঠাই-সিডকে মারতে চরম পদক্ষেপ ওমির, ভয়ে কাঁপছে অনুরাগীরাও

জেল থেকে পালিয়েই ওমির নতুন পরিকল্পনা, মিঠাই-সিডকে মারতে মনোহরাতে লাগাল টাইম বোমা।

একঘেয়ে কাহিনীর জেরে অনেক দিন ধরেই টিআরপি তালিকায় ( TRP List ) নাম পড়েছিল মিঠাইয়ের। কিন্তু  ওমির হাতে গুলিবিদ্ধ হতেই যেন ঘুরে যায় গল্পের মোড়। মানুষের মনে উত্তেজনা তৈরি করে আবার ‘বেঙ্গল টপার’ হয়ে ওঠে মিঠাই ( Mithai  )। কয়েকদিন হাসপাতালে ভর্তি। ব্যস! এখানেই কাজ শেষ। হু হু করে পারদের মতো চড়তে থাকে টিআরপি। ফের একবার মানুষের মনে বাসা বেঁধে নেয় মিঠাইরানি। কিন্তু এখানেই কি থেমে যাওয়া? মোটেই নয়, এখনও যে রয়েছে একাধিক চমক। 

ওমির শয়তানিতে ফের বিপদে পড়বে মোদক পরিবার। খুব শীঘ্রই চ্যানেলের তরফে আসতে চলেছে নতুন প্রোমো ( Mithai New Promo )। এক মহাবিপদের মধ্যে ফেঁসে যাবে মিঠাইরানি। উদ্ধার করবে সকলের প্রিয় সিডি বয়। উল্লেখ্য, গুলি করে প্রাণে মারতে না পেরে একপ্রকার দুশ্চিন্তায় পড়ে যায় ওমি আগরওয়াল। এই পরিস্থিতিতে মোদক পরিবারকে একেবারে শেষ করে দিতে গুলিবর্ষণ নয়। একেবারে বোম নিয়ে হাজির ওমি আগরওয়াল। 

mithai

গত দু’সপ্তাহ আগেই মিঠাইকে নিয়ে দর্শকদের মনে চড়তে থাকে উত্তেজনার পারদ। জেল থেকে পালিয়েছে ওমি আগরওয়াল। আবার নতুন করে মোদক পরিবারকে শেষ করে দেওয়ার পরিকল্পনা তৈরি করছে সে। এর আগে বিয়ের মন্ডপেই সিদ্ধার্থকে গুলি করার চেষ্টা করেছিল ওমি। কিন্তু তাতেও ব্যর্থ হয় সে। গুলি গিয়ে লাগে মিঠাইয়ের বুকে। একেবারে কোমায়  চলে যায় মিঠাইরানি। তবে সময়ের হাত ধরে পরিস্থিতি অনেকটাই ঠিক হয়। মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরে আসে মিঠাই। আবার প্রতিশোধের আগুনে জ্বলে ওঠে ওমি। তাই এবার হাজির হয় বোম নিয়ে। 

এদিনের প্রোমোতে দেখা যায়, ওমি বলছে, ‘আর দু’মিনিটের মধ্যেই টাইম বোমা দিয়ে আমি পুরো মনোহরা উড়িয়ে দেব। মিঠাই আর সিড আলবিদা।’ তারপরই দর্শকদের চোখের সামনে ভেসে উঠবে এক অন্যরকম দৃশ্য। কাঁচি হাতে বোমার সামনে দাঁড়িয়ে সিড। লাল নাকি হলুদ তার কাটবে সে বুঝতে পারছে না। পিছনে গোটা পরিবার। মিঠাইতকে প্রশ্ন করছে, “কোন তারটা কাটব বলত মিঠাই। লাল নাকি হলুদ? ভুল তার কাটলেই সবাই শেষ হয়ে যাবে।” আর এই কথা শুনে ভয় পেয়ে মিঠাই পথ দেখানোর আর্জি জানায় গোপালের কাছে। 

ফের কি ওমির লাল চোখ গিলে খাবে মোদক পরিবারকে? এর আগে গুলি করে সিদ্ধার্থকে মেরে ফেলতে চাওয়ার অভিপ্রায় ব্যর্থ হতেই আরও ভয়ানক হয়ে উঠেছে ওমি আগরওয়াল। কোন তার কাটবে সিড, সেই নিয়ে রয়েছে দ্বন্দ্ব। শেষমেশ কি জয় হবে অন্যায়ের? প্রশ্ন অনেক। কিন্তু উত্তর অজানা। 

google-news-icon

লেটেস্ট খবর