fbpx

পরকিয়া থেকে গোপন বিয়ে, ‘শ্রীদেবীর’ কারণেই মিঠুনের সংসারে লেগেছিল আগুন

প্রত্যুষা সরকার, কলকাতা: বলিউডে ( Bollywood ) সম্পর্ক ভাঙ্গা গড়ার কথা আর নতুন কি। একটা বিয়ে থাকা সত্তেও বলি অভিনেতাদের সম্পর্কে ( relations ) জড়ানোর কথা প্রায় শোনা যায়। নব্বইয়ের দশকের একজন জনপ্রিয় এভারগ্রীণ অভিনেত্রী শ্রীদেবী ( Sridevi )। তিনি আজ বেঁচে না থাকলেও সবার মনে তিনি বেঁচে রয়েছেন ও থাকবেন সারা জীবন। সিনেমার মতই তাঁর ব্যক্তিগত জীবনটাই যেন রূপোলি পর্দার মতো। মরে যাওয়ার পরও তাই এখন চর্চা হয় তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে।

শোনা যায়, একাধিক অভিনেতার সঙ্গেই সম্পর্কে জড়িয়ে পরেছিলেন শ্রীদেবী ( Sridevi )। যাদের মধ্যে অন্যতম ছিলেন ‘ডিস্কো ডান্সার’ মিঠুন চক্রবর্তী। এক সময় তাঁর সঙ্গে শ্রী-এর সম্পর্ক সবথেকে বেশি চর্চিত বিষয় ছিল। এক সাক্ষাৎকারে মিঠুন নিজেই স্বীকার করেছিলেন শ্রীদেবী ও তাঁর গোপনে বিয়ের কথা।

img 20220419 164246

কানাঘুঁষো শোনা যায়, সেই সময় সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক উত্তাল ছড়িয়ে ছিল তাঁদের প্রেমের খবরে। যদিও শ্রীদেবীও ( Sridevi ) মিঠুনের সম্পর্ক শেষ পর্যন্ত পরিণতি পায়নি। মিঠুনের শ্রীদেবীর সাথে সম্পর্কের কথা শুনে আত্মহত্যা করতে গেছিলেন স্ত্রী যোগিতা বালি। যোগিতা একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, মিঠুন ও শ্রীদেবীর বিবাহ সম্পর্ক নিয়ে তিনি সচেতন ছিলেন। এবং একটি পত্রিকাতেও তাদের দুজনের বিয়ের শংসাপত্রও ছাপানো হয়েছিল।

img 20220419 164317

অনেকেরই ধারনা, সেই সময় যোগিতা মিঠুনকে হুমকি দিয়েছিলেন, যে তিনি যদি শ্রী-এর সঙ্গে সম্পর্ক রাখেন তাহলে তিনি আত্মহত্যা করবেন। এমতাবস্থায় শ্রীদেবীর সাথে সম্পর্ক তাঁর দীর্ঘস্থায়ী হয়নি। মিঠুন আগে থেকেই বিবাহিত হওয়ার কারণেই সম্পর্ক থেকে সরে আসেন শ্রীদেবী ( Sridevi )। সেই সময়কার প্রথম সারির অভিনেত্রীর ছিনেন শ্রী। বলিউডের হাজার পুরুষের ড্রিম গার্ল ছিনেন তিনি। তবে শেষমেষ বিবাহিত এক পুরুষের গলায় মালাটা পরিয়েছিলেন অভিনেত্রী।

img 20220419 164121

এরপর শেষমেশ পরিচালক বনি কাপুরকে পরালেন বরমালা, এই নিয়েও এখনও নিয়ে চলে বিস্তর জল্পনা সকিলের মনে। শ্রীদেবীকে ( Sridevi ) বিয়ে করার আগেই বিবাহিত ছিলেন বলি পরিচালক বনি কাপুর। শুধু বিবাহ নয় মিঠুনের মতো বনিও ছিলেন দুই সন্তান অর্জুন কাপুর ও অনুষা কাপুরের বাবাও। শ্রীদেবী পাওয়ার জন্য মোনা কাপুরকে ছেড়ে দিয়েছিলেন বনি।

আরও পড়ুন – শব্দে যেন মুক্ত ঝরে, নাচ অথবা গান নয়, হাতের লেখায় বিশ্বসেরা এই স্কুল পড়ুয়া

সূত্র থেকে জানা গেছে, শ্রীদেবী প্রথমেই বনির প্রেমে পড়েন নি। শ্রী-কে আকর্ষিত করতেই তাঁর কাছাকাছি যেতে চেয়েছিলেন বনি নিজেই। ঘটনাচক্রে বনি কাপুরের স্ত্রী মোনা কাপুরের খুব ভাল বন্ধু ছিলেন শ্রী। আর সেই বন্ধুত্বের খাতিরে মাঝেমধ্যেই বনির বাড়িতেও যাতায়াত ছিল শ্রীদেবীর। ১৯৯৬ সাল ‘রূপ কি রানি চোরো কা রাজা’ ছবির শুটিং – এর সময় প্রায় ১ মাস বনির বাড়িতে ছিলেন শ্রী। এর পরই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন শ্রী। এরপরই সেই খবর জানতে পারেন মোনা। এতটা ঘনিষ্ঠতার খবর শুনে হতবাক হয়ে যান তিনি। এরপর দুই সন্তান সহ স্ত্রীকে ছেড়ে শ্রী এর সঙ্গে ঘর শুরু করেছিলেন বনি কাপুর। বাস্তব জীবনে প্রেম হোক বা বিবাহ কোনও সম্পর্কই খুব একটা সুখকর ছিল না শ্রীদেবীর।

আরও পড়ুন – শীঘ্রই বাঁধছেন গাঁটছড়া, সমুদ্রের ধারে হবে ডেস্টিনেশন ওয়েডিং, কাকে বিয়ে করছেন মন্টু পাইলট

google-news-icon

লেটেস্ট খবর