fbpx

Mithai: টাপা-টিনির তালে নাচ মিঠাই পরিবারের! হঠাৎ অনশনের সিদ্ধান্ত নীপার, আবার কোন বিপদ?

অহেলিকা দও, কলকাতা : মোদক পরিবার ইতিমধ্যে জমজমাট। কিছুদিন আগেই মিঠাই ( Mithai ) ধারাবাহিকে পা রেখেছেন দুই জনপ্রিয় অভিনেত্রী। ললিতা আন্টি এবং তার মেয়ে অনুরাধা ম্যামকে নিয়ে এখন রীতিমতো সরগরম মোদক পরিবার। অনুরাধার সঙ্গে সমরেশের বিয়ের অনুষ্ঠানে মজে এখন মোদক পরিবারের সদস্যরা। অনুষ্ঠানের মাঝে হঠাৎ অনশনের সিদ্ধান্ত নীপার। কিন্তু কেন?

অনুরাধা ম্যাম এবং সমরেশের বিয়ে দিয়েছে মিঠাই এবং সিদ্ধার্থ। পরিবারের সকলের উপস্থিতিতে রেজিস্ট্রি পেপারে সই করছেন দুজনে। দূরে হাসিমুখে দাঁড়িয়ে আছে সিদ্ধার্থ। আর মিঠাই তো নতুন শাশুড়ি মা পেয়ে দারুণ খুশি।

mithai

বিয়ের আসরে সকলের আবদার মেনে গান ধরে অনুরাধা। গিটারে সিদ্ধার্থ। দুজনের যুগলবন্দিতে আপ্লুত মোদক পরিবার। এত দূর পর্যন্ত সবটাই ঠিক ছিল। এরপর একই আবদার রাখা হয় সমরেশের কাছে। গান করতে হবে শুনে হতবাক সে। কিছুটা দ্বিধাবোধও করছিলেন তিনি। অজুহাত দিয়ে বলে, তার গলায় সুর নেই। কিন্তু হল্লা পার্টির থেকে কী অত সহজে ছাড় মেলে? অবশেষে গান ধরতেই হল তাকে। বরের সঙ্গে সুর মেলালো অনুরাধা।

mithai

গান শেষে নাচের পালা। বাড়িতে নতুন সদস্যের আগমন। উচ্ছ্বাস যেন বাধ মানতে চায় না! ‘টাপা টিনি’র নাচে নেচে ওঠে মিঠাই এবং শ্রীতমা। তাদের তালে তাল মেলায় নন্দা আর পিঙ্কি। লেন্সবন্দি হয়ে থাকে আনন্দের মুহূর্তরা। শ্রী জানায়, অনুরাধাকে সে ডাকবে ‘মিমি’ বলে। সিড ডাকবে ‘ম্যাম’।

এমন দিনে খাওয়াদাওয়া না হলে কী চলে! পেটপুজো হবে বিরিয়ানি দিয়ে। খাওয়াদাওয়া শুরু হতেই নতুন বিপদ! আচমকাই বেঁকে বসে নীপা। অনশন শুরু করে সে। দাবি, বাড়ির বড়দের এ বার তার বিয়ের কথা ভাবতেই হবে। না হলে হুলস্থূল কাণ্ড করবে সে। তবে কি ফের সানাই বাজবে মোদক পরিবারে?

google-news-icon

লেটেস্ট খবর