fbpx

Uron Tubri : ঈশ্বর আছেন,তিনি শাস্তি দেবেন! স্বামীর সঙ্গী তুবড়ির পরকীয়া সম্পর্ক ভুলতে চান মডেল

প্রত্যুষা সরকার, কলকাতা: বাংলা ধারাবাহিকের তালিকায় কয়েকদিন আগেই যুক্ত হয়েছে এক নতুন সিরিয়াল ‘উড়ন তুবড়ি‘ ( Uron Tubri )। শুরু থেকেই নানা রকম বির্তকে জড়িয়েছে এই ধারাবাহিক। অনেক চেষ্টা করেও দর্শকের মন জয় করতে পারেনি ‘উড়ন তুবড়ি’। তাই হয়তো কিছুটা বাধ্য হয়েই সিরিয়াল সম্প্রচারের সময় পরিবর্তন করতে হয়েছে। তবে এবার বিতর্ক তুবড়িকে নিয়ে।

ধারাবাহিকের নায়িকা তুবড়ি বাস্তব জীবনে সোহিনী বন্দোপাধ্যায় ( Sohini Banerjee )। টেলিভিশনে আসতে না আসতেই শুরু হয় তাঁকে নিয়ে বিতর্ক। তবে রিল লাইফ নয়, বিতর্ক তাঁর রিয়েল লাইফ নিয়ে। দিন কয়েক আগে অভিনেত্রীকে নিয়ে এক বিস্ফোরক অভিযোগ এনেছিলেন মডেল সুস্মিতা পাল। তিনি বলেন, সোহিনী বন্দোপাধ্যায়ের সঙ্গে নাকি পরকীয়া চালাচ্ছেন তাঁর স্বামী। সেই নিয়ে ফেসবুকে একটি দীর্ঘ পোস্ট করে নিজের প্রতি হওয়া অবিচারের বিস্তারিত বর্ণনা দিয়েছিলেন সুস্মিতা।

img 20220713 100758

পোস্টে উগরে দেন নিজের ক্ষোভ। লেখেন একের পর এক ঘটনা। এবার আবারও একটি ফেসবুক পোস্ট। তবে এবারের পোস্টটি একেবারেই আলাদা।পোস্টটি পড়লে বোঝা যাবে, আর বিতর্ক নই এবার যেন বিতর্ক থামানোর উদ্যোগ। মঙ্গলবার করা ওই পোস্টে সুস্মিতা জানালেন, সোহিনীর ( Sohini Banerjee ) বিরুদ্ধে অভিযোগ সম্পর্কিত সব পোস্ট ফেসবুক থেকে মুছে ফেলছেন তিনি। সুস্মিতা লেখেন, ‘আমি আমার সব বিতর্কিত পোস্টগুলি ডিলিট করছি কারণ আমি সাধারণ ভাবে বেঁচে থাকতে চাই। আর মানসিক অত্যাচার বা হেনস্থা সহ্য করতে চাই না। দিনের শেষে মনের শান্তিটাই সব কিছু।’

সুস্মিতার স্বামী সন্দীপন পারিয়াল। তিনি পেশায় ড্রামার। একটি ব্যান্ডের ড্রামার হিসাবে কাজ করেন তিনি। তাঁর সঙ্গেই নাকি বন্ধুত্বের আড়ালে প্রেম করছেন সোহিনী। সুস্মিতার ( Sushmita Pal ) অভিযোগ, প্রেমিকের সঙ্গে সময় না কাটিয়ে তাঁর স্বামীর সঙ্গে নানা জায়গায় যেতেন সোহিনী। সুস্মিতা জানিয়েছেন, পিছনে ফিরে তাকাতে চান না তিনি। শুরু করতে চান নতুন জীবন।

img 20220713 101433

সন্দীপনের জন্য নাকি মানসিক ভাবে বিধ্বস্ত সুস্মিতা। বর্তমানে থেরাপিও চলছে তাঁর। নতুন পোস্টে অবশ্য তিনি লেখেন,’আমার জীবনের মন্ত্র, যারা অন্যায় করেছে, তাদের ক্ষমা করে দেব। তাদের কর্মের জন্য ঈশ্বর শাস্তি দেবেন’। আচমকা কেন বিতর্ক থামানোর উদ্যোগ? তাই নিয়ে টেলিপাড়ার চলছে নানান গুঞ্জন। তবে কী আইনি জটিলতায় জড়িয়েছেন সুস্মিতা? সোহিনী কি কোনও পদক্ষেপ করেছেন? এত সব প্রশ্নের উত্তরে তুবড়ি ( Uron Tubri ) শুধু বলেন, ‘আমি ওঁর পোস্ট সম্পর্কে কিছুই জানি না। ওঁর সঙ্গে সরাসরি কোনও কোথাও হয়নি। এটুকুই বলব, বিষয়টিকে আমি নিজের মতো করে সামলেছি’।

google-news-icon

লেটেস্ট খবর