fbpx

Dhulokana: ধুলোকণায় নতুন মুখ, ভালোবাসা ডট কমের পর আবার এক সঙ্গে পর্দায় জুটি বাঁধবেন রাজা-মধুবনী

মিঠাইয়ের মোহনী যাদু ছেড়ে, এখন মা- কাকিমাদের পছন্দের তালিকায় প্রথম নাম ‘ধূলোকণা’। বেশ কিছুদিন ধরেই শীর্ষস্থান পাচ্ছিল এই ধারাবাহিক। তবে সাময়িক ভাবে পিছিয়ে পরেছে লালনের মৃত্যুর পর। এই ধারাবাহিক নিয়মিত দর্শক জানেন গল্পের নায়ক লালন মারা গেছে। আর হঠাৎ করে লালনের এই মরে যাওয়াটা ঠিক মেনে নিতে পারছেন না দর্শক। তবে এর মাঝে আশার আলো ফুটেছে লালন মৃত নয়, অর্ধমৃত অবস্থায় ভর্তি ছিল হাসপাতালে। যদিও তার বাড়ির লোকের কাছে সে এখনও মৃত।

প্রসঙ্গত, ফুলঝুরিকে লালনের থেকে আলদা করতে ষড়যন্ত্র করে লালনকে মেরে ফেলেছে চড়ুইয়ের মা চান্দ্রেয়ী। আর পুরো ঘটনাটা চান্দ্রেয়ী কথা মতো ভহটিয়েছে তাঁরই বন্ধু শ্রীরূপা। একথা আপনারা এতদিনে সকলেই জানেন। তবে এবার ধারাবাহিকে আসতে চলেছে নতুন মোড়। যা দেখে বেজায় খুশি হয়েছেন দর্শকেরা। কী ঘটতে চলেছে নতুন পর্বে চলুন জানা যাক।

এবার ‘ধুলোকণা’ ধারাবাহিকের ফুটে উঠেছে বাস্তব দৃশ্য। নিজের পাপের শাস্তি চড়ুইয়ের মা চান্দ্রেয়ী পেয়েছে, এদিকে তাঁরই বন্ধু শ্রীরূপাও দেহ ব্যবসার সাজা পাবে। চড়ুই তার মায়ের বান্ধবী শ্রীরূপার পুত্রর সঙ্গে জোট বেঁধে সাজা দিয়েছে। এই দুই খল চরিত্রকে । সম্ভাব্য শ্রীরূপার পুত্রর সঙ্গে সম্পর্ক হবে চড়ুইয়ের। আর ধারাবাহিকে চড়ুইয়ের হিরোর ভূমিকায় এসেছেন রাজা বিশ্বাস।

টেলিভিশন দুনিয়ায় রাজা বিশ্বাস এক জনপ্রিয় নাম। ভালোবাসা ডট কম থেকে সকলেই চেনেন রাজা মধুবনী জুটিকে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তারা ভীষণ সক্রিয়। তবে ইতিমধ্যেই শোনা যাচ্ছে শুধু রাজা
নয়, মধুবনীকেও দেখা যেতে পারে ধারাবাহিকে। তবে কোন চরিত্রে দেখা যাবে তাকে?
লালন অসুস্থ হয়ে আছেন এক স্বনামধন্য ডাক্তারের বাড়িতে। সমুদ্রে ডুবে যাওয়ার পর লালন ঐ ডাক্তারের উদারতায় ও সেবায় উদ্ধার পায়। এখন তার আপাতত ঠিকানা ডাক্তারের বাড়ি। এই মুহূর্তে ডাক্তারের স্ত্রীর সঙ্গে তাঁর গড়ে উঠেছে মমতার সম্পর্ক। ডাক্তারের স্ত্রী তাকে বরাবরের জন্য রেখে দিতে চায়। ফুলঝুরি রয়েছে আসে পাশেই কিন্তু এখনও সাক্ষাৎ ঘটেনি তাদের। এর মাঝেই তৃতীয় ব্যক্তি হিসেবে আসতে পারে মধুবনী। সম্ভবত ডাক্তারের মেয়ে হিসেবে ধারাবাহিকে আবির্ভাব ঘটতে পারে তার। লালন ও ফুলঝুরির মাঝে উঠতে পারে নতুন দেওয়াল। এই জল্পনার কারণেই নতুন মোড় আসতে পারে ধারাবাহিকে।

google-news-icon

লেটেস্ট খবর