fbpx

Mon Phagun: স্বামী কোটি টাকার মালিক, তবুও স্ত্রীর গলাই সেফটিপিন! দৃশ্য দেখেই ট্রোলের শিকার পিহু

প্রত্যুষা সরকার, কলকাতা: বাঙালির সন্ধ্যা বেলার অবসর সময় কাটানর মোক্ষম জিনিস হলো টিভি। আর সেটা যদি হয় বাংলা সিরিয়াল হয় তাহলে তো কোনও কথায় নেই। স্টার জলসার অন্যতম জনপ্রিয় একটি সিরিয়াল হল মন ফাগুন ( Mon phagun )। কয়েক মাস আগেই শুরু হয়েছে এই ধারাবাহিক। শুরু হওয়ার কিছু সময় ভালো ফল করলেও বারবার প্রতিপক্ষ লক্ষ্মী কাকিমার কাছে হেরে যাচ্ছে ঋষি আর পিহু।

এই হেরে যাওয়ার পিছনেও আছে একটি কারণ। আসলে ধারাবাহিকে বারবার বিয়ে দেখতে ক্লান্ত দর্শক। যদিও প্রায় প্রতিটা সিরিয়ালেই একই দম্পতির একাধিক বার বিয়ে দেখানো যেন সাধারণ ব্যাপার হয়ে উঠেছে। এবার ফেরা যাক মন ফাগুনে ( Mon phagun ), অনেক বাঁধা-বিপত্তি পেরিয়ে আবশেষে এক হয়েছে দুই সপ্তর্ষিমণ্ডল। তবে বিপদ কাটেনি এখনও। এর মধ্যে এসে হাজির ঋষির ভাই রোহন।

img 20220707 162115

নতুন সদস্য রোহনকে এনেছে মনিকা সুর। আবার কী নতুন বিপদ আসতে চলেছে ঋষি পিহু জীবনে সে দিকে যেন কোনও মাথা ব্যথা নেই তাঁদের ( Mon phagun )। রোহনের সম্পর্ক নিয়ে অতটাও চিন্তিত নয় ঋষি পিহু। তারা ব্যস্ত নিজেদেরকে নিয়ে। সদ্য বিবাহিত দম্পতি যেন এখন প্রেমের সাগরে ভাসছেন।

img 20220707 161709

 

আর এই রোমান্স করতে গিয়েই ঘটে গেলও এক লজ্জা জনক ঘটনা,যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। সিরিয়ালে পিহুর বাবা বিশাল বড়লোক তাঁর হাজার কোটি টাকার সম্পত্তি আছে যেটা আবার লুকানো। সেই সম্পত্তির দরজা খুলতে গেলে লাগবে রুশার চোখের রেটিনার স্ক্যান। সেই সঙ্গে পিহু আবার বড় বিজনেসম্যান ঋষিরাজ সেন শর্মার বউ। সেখানে এত অভাব পড়লো পিহুর ( Mon phagun ) যে গলায় সেফটিপিন পরতে হল?

img 20220707 161839

পিহু তাঁর গলায় একটি সোনার চেইন পরেছে। যার পিছনে সেফটিপিন দিয়ে আটকানো। এই দৃশ্য দেখা মাত্রই সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং শুরু করেছেন নেটিজেনরা‌ ( Mon phagun )। তারা বলছেন যে, এভাবে সেফটিপিন দেওয়া চেন পরানোর কি খুব দরকার ছিল? পিহু তো এখানে গরীব বাড়ির মেয়ে বা বউ না তাহলে এই দিকে একটু খেয়াল রাখবে না?

google-news-icon

লেটেস্ট খবর