fbpx
Monday, September 26, 2022

Srijla Guha: ঋষিকে ভুলে খলনায়কে মেতেছে পিহুর মন! ওমির সঙ্গেই জুটি বাঁধবে অভিনেত্রী, খবরে খুশি ভক্তরা

মন ফাগুন শেষ হতে না হতেই পর্দায় ফিরছেন সৃজলা গুহ। জন ভট্টাচার্যের সঙ্গেই জুটি বাঁধবেন অভিনেত্রী।

ছোট পর্দার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে ইতিমধ্যে উঠে এসেছে সৃজলা গুহর ( Srijla Guha ) নাম। এখনও চিনতে পারেননি? ‘মন ফাগুন’ ধারাবাহিক খ্যাত পিহুর কথা বলা হচ্ছে। এক ‘মন ফাগুন’ ধারাবাহিকে অভিনয় করেই দর্শকদের খুব প্রিয় একটি চরিত্র হয়ে উঠেছে পিহু। ধারাবাহিকের নায়ক ঋষিরাজ এবং পিহুর মধুর কেমিস্ট্রি ভক্তদের আকর্ষিত করেছিল। কিন্তু শুরুর এক বছর কাটতে না কাটতেই শেষ হয়ে গিয়েছে এই ধারাবাহিক। নিজেদের পছন্দের অভিনেত্রীকে আর দেখা যাবে না জেনে বেজায় দুঃখী হয়ে পড়েছিলেন অনুরাগীরা। কিন্তু জানা গিয়েছে যে ‘মন ফাগুন’ খ্যাত অভিনেত্রী নাকি আবারও ফিরতে চলেছেন বিনোদন দুনিয়ায়।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ দর্শকদের মধ্যে খুবই জনপ্রিয় হয়ে উঠেছিল। ধারাবাহিকের মূল আকর্ষণই ছিল ঋষি-পিহুর প্রেমকাহিনী। তাঁদের কেমিস্ট্রি এতটাই জনপ্রিয় হয়ে উঠেছিল যে অনুরাগীরা এই জুটিকে বাস্তবেও দেখতে চেয়েছিল। কিন্তু ধারাবাহিক শেষ হওয়ায় শত শত ভক্তদের মন ভেঙেছিল। কিন্তু সম্প্রতি খবর মিলেছে যে ধারাবাহিকের নায়িকা সৃজলা আবার নতুন কাজ নিয়ে ফিরতে চলেছেন বিনোদন দুনিয়ায়। তবে এবার আর ঋষিরাজ তথা শন বন্দ্যোপাধ্যায় নয়, অভিনেতা জনের ( John Batyacharyya ) সঙ্গেই পর্দা ভাগ করে নেবেন এই অভিনেত্রী।

img 20220920 214349

একথা শুনে অনেকেই ভেবে থাকবেন যে হয়তো নতুন কোনও ধারাবাহিক নিয়ে ফিরতে চলেছেন সৃজলা, কিন্তু এই ধারণা একেবারেই ভুল। জানা গিয়েছে, টেলি অভিনেতা জন ভট্টাচার্যের সঙ্গে একটি মিউজিক ভিডিয়োতে দেখা যাবে সকলের প্রিয় পিহুকে। নতুন প্রজেক্টে দুই জনপ্রিয় তারকাকে দেখা যাবে শুনে বেজায় খুশি হয়েছে অনুরাগীরা।

বর্তমানে রুপালি পর্দার একজন সনামধন্য অভিনেতা হলেন জন ভট্টাচার্য। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’তে খলনায়ক ওমি আগরওয়ালের ভূমিকায় জমিয়ে অভিনয় করছিলেন জন। সেই থেকেই জনপ্রিয়তা অনেকাংশে বেড়েছিল এই অভিনেতার। সম্প্রতি নতুন মিউজিক ভিডিয়ো প্রকাশ হবে জেনে জনের অনুরাগীরাও খুব খুশি। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের হাত ধরে নতুন মিউজিক ভিডিয়োতে অভিনয় শুরু করবেন তুই তারকাই। যদিও এই নিয়ে সেভাবে প্রকাশ্যে আলোচনা করেননি জন এবং সৃজলা। এবার তাঁদের কেমিস্ট্রি কেমন হয় সেটাই দেখার।

google-news-icon

লেটেস্ট খবর