fbpx

প্রিয়দর্শিনীর পর্দা ফাঁস করবে পিহু! নতুন প্রোমো ঘিরে উচ্ছাস দর্শক মহলে

অনীশ দে, কলকাতা: স্টার জলসার মন ফাগুন ধারাবাহিকে এসেছে বড়ো মোড়। যেদিন থেকে ঋষিরাজ ও প্রিয়দর্শিনী একে অপরের প্রেমে পড়ে এবং আসল পরিচয় জানতে পারে তবে থেকে দর্শকদের উত্তেজনার আর শেষ ছিল না (Mon Phagun new promo)। কিন্তু এই সপ্তাহের শুরুতে ধারাবাহিকে আসে এক বড়ো মোড়। ঋষিরাজের মা ফিরে আসেন রিহ্যাব থেকে এবং সঙ্গে ভুয়ো প্রিয়দর্শিনী (Mon Phagun new promo)।

Star Jalsa Mon Phagun
Star Jalsa Mon Phagun

ফিরে আসার পর ঋষিরাজের মা যথা সম্ভব তাদের বিয়ে আটকানোর চেষ্টা করেন। সবশেষে সফল হন তিনি। মায়ের কথা মত বিয়েতে সাফ মানা করে দেয় ঋষি (Mon Phagun new promo)। প্রসঙ্গত ‘মিস বৃষ্টিবারি’র আসল পরিচয় নিয়েও সন্দেহ প্রকাশ করে ঋষি। এইভাবে হটাৎ বিয়ে ভেঙে যাওয়ায় মুষড়ে পরে পিহু।

 

ধারাবাহিকে এইরকম চমক একেবারেই পছন্দ হয়নি দর্শককূলের। অনেকে এই ধারাবাহিক বয়কট করার ডাক দেন। এমনকি এই ধারাবাহিকের ফেসবুক ফ্যানপেজে দর্শকরা এই ধারাবাহিকের প্রতি ক্ষোভ উগরে দেন (Mon Phagun new promo)। কেউ কেউ বলেন এই ধারাবাহিকে গল্পের গরু গাছে উঠে যাচ্ছে। সম্প্রতি এই ধারাবাহিকের একটি টুকরো সোশ্যাল মিডিয়াতে আপলোড করে স্টার জলসা (Mon Phagun new promo)।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

স্বল্প দৈর্ঘ্যের এই ভিডিওটির শুরুতে দেখা যায় পীহুকে প্রিয়দর্শিনী মাথায় আঘাত করে। তারপর একটি ফ্রিজে ভরে বাইরে নিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু তখনই তাকে দেখে টুবাই আটকে। ধরা পড়ার পর প্রিয়দর্শিনী বলে, “ফ্রিজ আসলে খারাপ হয়ে গিয়েছিল, তাই..।” কিন্তু তার পরের দৃশ্যেই মুখের ভঙ্গি বদলে যায় প্রিয়দর্শিনীর। কারন পিহু ফ্রিজের ভিতরে নয় বরং বাইরে দাড়িয়ে। এরপর প্রিয়দর্শিনীকে পিহু বলে, “তোমার খেলা এবার শেষ মিলি।”

আরও পড়ুন: শ্রীলেখাকে চুরির দায়ে জেলে পাঠান অভিষেক, ভাইরাল ভিডিও দেখে তাজ্জব সকলে

দীর্ঘদিন ধরে এই ধারাবাহিকের টি আর পি বা টিভি রেটিং পয়েন্টস ক্রমাগত নিম্নমুখী। কিন্তু এবার কি তবে ঋষির কাছে নকল প্রিয়দর্শিনীর পর্দাফাঁস হবে? ঋষি কি চিনতে পারবে নিজের কাছের মানুষকে। এই প্রমো অনুযায়ী ২৫ ও ২৬ শে এপ্রিল এই ধারাবাহিকে বড়ো মোড় আস্তে চলেছে। দর্শকদের মনে কি তবে আবার জায়গা করে নিতে পারবে ঋষি ও পিহুর প্রেম, অপেক্ষার অবসান ঘটবে ২৫ তারিখের এপিসোডে।

google-news-icon

লেটেস্ট খবর