fbpx

Mon Phagun : বাঙালির আল্লু অর্জুন নাকি? মন ফাগুনের রোমিওকে দেখে প্রশ্ন অনুরাগীদের মনে

নেহা চক্রবর্ত্তী, কলকাতা: টিআরপি-র লিস্টে সপ্তাহখানেক ধরেই পিছিয়ে রয়েছে ‘মন ফাগুন’ ধারাবাহিক। এমনকী আগের সপ্তাহে দেখানো হয় ঋষি আর পিহুর বিয়েও। তাও তা টিআরপিতে কোনও প্রভাব ফেলেনি । তাই দর্শকদের টানতে ফের তৃতীয় ব্যক্তি ধারাবাহিকে নিয়ে আসা হয়েছিল। ঋষির নতুন বিজনেস পার্টনার হয়ে কাহিনিতে এন্ট্রি হয়েছিল রোহনের। নেগেটিভ চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। তবুও টি আর পিতে সেগুড়ে বালি। তাই আবারও নতুন চরিত্রের এন্ট্রি হল মন ফাগুনে। আপলোড করা হল নতুন প্রোমো। কেমন লাগল দর্শকদের আসুন জানা যাক।

img 20220722 202333

 

মন ফাগুনের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে রোমিও নামের একজনের এন্ট্রি হয়েছে। পিহু আর রোমিও মুখোমুখি। রোমিওকে দেখে পিউ আতঙ্কে জিজ্ঞাসা করছে ‘ কে তুমি ?’। রোমিও বলছে পিউকে সম্বোধন করে ” নাম শুনে লাভার ভাবলে নাকি লেডিকেনি?”।প্রোমোটি স্টার জলসার অফিসিয়াল পেজে আপলোডের পরই শুরু হয়েছে জোড় আলোচনা। রোমিওর বেশ ভুষা দেখে দর্শকের মধ্যে অনেকেই বলছে রোমিওর লুক নকল করা হয়েছে আল্লু অর্জুনের লুকের সাথে। কমেন্টে একজন লিখেছেন ‘ মিঠাইয়ের কপি করেছে ‘ তো অপরজন লিখেছে ‘ নাটকের ঢং দেখলে বাঁচিনা একটা মানুষ দুবার মরেছে আর কয়বার যে মরবে কে জানে ‘। স্টার জলসা ফেসবুক পেজের টপ ফ্যানও বাদ পড়েননি। তিনি লিখেছেন ‘ উফ, আবার লেডিকেনি! যাইহোক মিষ্টি একটা নাম মিষ্টির নাম দিয়েছে। জাস্ট লাভ হিম ‘।

পাশাপাশি আরেক টপ ফ্যান লিখেছেন ‘ উফ ফাইনালি রোমিও জুলিয়েট পাশাপাশি, আমাদের তো নাচতে ইচ্ছে করছে ‘। যদিও খারাপ কমেন্ট এখনও অব্ধি খুবই কম এসেছে। দর্শকদের মধ্যে অনেকেই আশাবাদী হয়ে আছেন যে মনফাগুন অবশেষে স্লট পাবে এই নতুন প্রোমোর পর।

 

 

google-news-icon

লেটেস্ট খবর