fbpx

Mon Phagun:রোমিও’র খোলস ছেড়ে বেরিয়ে আসবে ঋষি, পিহুর সঙ্গে গাঁটছড়া বেঁধেই বিদায় নেবে ‘মন ফাগুন’

ধারাবাহিক মানেই ঘটনার ঘনঘটা। ‘মন ফাগুন’ ধারাবাহিকে এখন চলছে একদিকে রোমিও ওরফে ঋষির আদিবাসী জীবন পর্ব। অন্যদিকে আবার শুরু হয়েছে পিহুর বিয়ের প্রস্তুতি। গল্প যত এগোচ্ছে জটিলতার গিঁট তত বাড়ছে। পিহুর জীবনে এসছে রোহন । কিন্তু তাঁর উদ্দেশ্য যে খুব একটা ভালো নয় তা আকারে ইঙ্গিতে টের পাচ্ছে দর্শক। এদিকে আদিবাসী জীবনে রোমিওর প্রেমিকা নেত্রা হয়ে উঠছে ঋষির জীবনের অঙ্গ। তবে ধীরে ধীরে খুলছে রহস্যের জট। নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই উৎসাহিত পিহু-রাজ ভক্তরা।

ভিডিওতে দেখা যাচ্ছে, পিহুর সঙ্গে বিয়ের আগেই তাদের ব্যবসার সমস্ত সম্পত্তি হাতবদল করতে চাইছে রোহন। সেই উদ্দেশ্যে ওষুধ মেশানো সরবৎ খাইয়ে আইনি কাগজ পত্রে সই করিয়ে নিতে যায় রোহন। কিন্তু পিহু সেই উদ্দেশ্য সফল হতে দেয় না। নেশাগ্রস্ত অবস্থায় মেহেন্দী লাগিয়ে দলিল নষ্ট করে দেয়। তবে কী পিহু বুঝে গেছে রোহনের ষড়যন্ত্র?


আবার অন্যদিকে নেত্রাকে বিয়ে করার প্রস্তাব দিয়ে বিপদে ফেলা হয়েছে রোমিও ওরফে ঋষিকে। সে জানিয়েছে নেত্রাকে বিয়ে করা তাঁর পক্ষে সম্ভব নয়। কারণ সে রোমিওর ছদ্মবেশে থাকলেও আসলে ঋষি এবং তাঁর স্ত্রী পিহু রয়েছে। দ্বিতীয়বার বিয়ে করে নেত্রার জীবন নষ্ট করতে চায়না। তখনই দেখা যায়,রোমিওর মা অঞ্জলি দেবী তাঁদের সমস্ত গোপন কথা শুনে ফেলেছে। তবে কি রোমিওর মায়ের কাছে ফাঁস হবে ছদ্মবেশী রোমিওর আসল পরিচয়? এবার কী তবে ঋষি সেন ফিরবেন নিজের রূপে?

বেজে গেছে সিরিয়াল বন্ধের ঘন্টা। পর পর চারটি নতুন সিরিয়াল এসেছে স্টার পরিবারে। ঋষি পিহুর ম্যাজিক আর কাজ করছে না। তাই ৮.৩০ স্লটে আসছে মাধবীলতা। তাই রহস্যের জাল গুটিয়ে এবার বোধহয় দেখানো হবে পুনর্মিলন। এটাই কী তবে শেষ প্রোমো মন ফাগুনের। পিহু-রাজ ভক্তদের তাই মন ভারাক্রান্ত। কমেন্ট বক্সে তারা কান্না কাটি ছুড়েছে। এত তাড়াতাড়ি শন-সৃজলার জুটি ভেঙে যাবে। কেউ যেন ভাবতে পারছেন না। এই প্রোমোতেই কী বেজে গেল ছুটির ঘন্টা?

google-news-icon

লেটেস্ট খবর