fbpx

Monalisa Das: রাহুল-রুকমার পাশে এটা কি ‛পার্থ-ঘনিষ্ঠ’ মোনালিসা? ভাইরাল ছবি ঘিরে উঠছে প্রশ্ন

অনীশ দে, কলকাতাঃ শুক্রবার ইডি-র জালে পার্থ চট্টোপাধ্যায় (Partha Chaterjee) ধরা পরার পর রাজ্য রাজনীতিতে তোলপাড় শুরু হয়েছে। পার্থ-ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কে ঘিরে উদয় হয় নানা প্রশ্নের। গ্রেফতার হয়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী। তাঁর দল তৃনমূল কংগ্রেসও মুখে কুলূপ এঁটে রয়েছে। কয়েকদিন আগেই পার্থ চট্টোপাধ্যায় (Partha Chaterjee) জানিয়েছিলেন, তাঁর বিরুদ্ধে কোনও প্রমান পেলে তাকে যেন অমিলম্বে গ্রেফতার করা হয়। পার্থর কথা রেখেছেন ইডি। পার্থ-ঘনিষ্ঠ অর্পিতার দক্ষিন কলকাতার বাড়ি থেকে ২১ কোটি টাকা উদ্ধারের পরেই তাকে হেফাজতে নেওয়া হয়। অবশ্য শনিবার আরও এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসে ইডি-র হাতে। মোনালিসা দাস (Monalisa Das) নামের আরও এক পার্থ ঘনিষ্ঠের কথা জানায় ইডি।

partha 3

শান্তিনিকেতনের ৯টি বাড়ির মালকীন ছিলেন তিনি, এমনটাই দাবি ইডি সূত্রে। তবে পেশায় অধ্যাপিকা সাফ জানিয়ে দেন, শান্তিনিকেতনে তাঁর কোনও বাড়ি নেই। তিনি এও জানান তাঁর নামে কুৎসা ছড়ানো হচ্ছে। তবে অর্পিতার মতই মোনালিসাও যে ইডির নজরে থাকবে, তা বলাই বাহুল্য। আসানসোলে কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা ছিলেন তিনি (Monalisa Das) । অনেকে আবার বলছে, মোনালিসার (Monalisa Das)  চাকরির পিছনে পার্থ চট্টোপাধ্যায়ের হাত রয়েছে। অন্যদিকে বারংবার তাঁর বাংলাদেশ সফর নিয়েও বিরোধীরা নানা প্রশ্ন তুলেছে। আসানসোলের গড়াই রোডের বিবেকানন্দ পল্লীতে ভাড়া থাকেন মোনালিসা।

partha 2

স্থানীয়দের মতে, পাঁচ বছর ধরে ওই একই বাড়িতে থাকেন তিনি, তবে সেখানে কখনও কোনও রাজনৈতিক ব্যাক্তিত্বকে দেখা যায়নি। মোনালিসা জট কাটতে না কাটতেই শুরু হল এক নয়া বিতর্ক। ইন্টারনেটে এক ছবি ভাইরাল হয়েছে যেখানে অভিনেতা রাহুল ব্যানার্জী (Rahul Banerjee) এবং রুকমা রায়ের (Rookma Roy) সাথে দেখা যাচ্ছে এক মহিলাকে। আর এই দেখেই নেটিজেনদের চোখ কপালে উঠেছে।

partha 1

তাদের দাবি, এই ছবিতে অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে যিনি রয়েছেন তিনি মোনালিসা। তবে তিনি রাহুল-রুকমার সঙ্গে কী করছেন? রাহুল বা রুকমা কেউ কি চেনেন তাঁকে? এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে নেটপাড়ায়। কেউ কেউ আবার বলছেন ছবিতে উপস্থিত মহিলা মোনালিসা নন, তিনি অন্য ব্যাক্তি। ছবির সত্যতা যাচাই করেনি The Bengali Chronicle। এখন এই ঘিরেই দুভাগে বিভক্ত নেটদুনিয়া। অন্যদিকে রাহুল (Rahul Banerjee) ও রুকমাও (Rookma Roy) যে কতটা ঘনিষ্ঠ তা আর বলার অপেক্ষা রাখে না। এক সময় রাহুল নিজে রীতিমতো স্বীকার করে নিয়েছিলেন যে তিনি রুকমাকে ভালোবাসেন। তবে পরবর্তীতে অভিনেত্রী সেই বিষয়ে আর কিছু জানাননি।

google-news-icon

লেটেস্ট খবর