fbpx

Monami Ghosh:বস্তা শাড়ি অতীত, ছোট্ট টিপ-হালকা লিপস্টিক! ঠিক যেন ‛বাংলার শর্মিলা ঠাকুর’ মনামী

‘নামটা মনামী, মনেই থেকে যাব’ ভিটামিন-এম এর এই গানটি নেটদুনিয়ায় ব্যাপক ভাইরাল। টেলি দুনিয়া থেকে টলিউডের অন্দরমহল মনামীকে সকলেই চেনে। নাচ-গান- অভিনয় সর্বগুণসম্পন্না হিসেবে নিজের পরিচয় রেখেছেন। মনামী স্টাইল সেন্সও বহু চর্চিত। ওয়েস্টার্ন হোক বা এথনিক, সব সাজেই নিজেকে মানানসই করে তোলেন। এবার যেন ৭০’র নায়িকা। নিজে টাইম মেশিনে চড়ে পিছিয়ে গেলেন নাকি?

সম্প্রতি মুক্তি পেয়েছে, বেলাশুরু সেখানেই টাপাটিনি গানে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন মনামী। আর তারপরই ভিটামিন এম ভিডিও টি প্রকাশ করেন মনামী। নিজেই লেখেন গান। তার সঙ্গে বিশেষ নাচের স্টেপে কোমড় দুলিয়েছিলেন তিনি। বিভিন্ন সেলেবিট্রি থেকে বিমানসেবিকা এমনকী শারীরিক প্রতিবন্ধকতা পেরিয়েও নাচের ছন্দে পা মিলিয়েছেন হাজার হাজার মানুষ। আর এই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে পেলেন নতুন পালক। নতুন রূপে অবতীর্ণ হয়েছেন মনামী।কী সেই রূপ?


নায়িকা একটি ছোট্ট টিপ পড়েছেন সেই সঙ্গে গলায় মুক্তোর মালা কানে মুক্তোর দুল এবং পরনে শাড়ি। চুলের স্টাইলেও মিল পাওয়া গেছে। নায়িকার নতুন রূপের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাঁকে তুলনা করা হয়েছে অভিনেত্রী শর্মিলা ঠাকুরের সঙ্গে। শর্মিলা ঠাকুর স্বর্ণযুগের অন্যতম নায়িকা। সেই সময় দিয়েছেন একাধিক হিটছবি। এত বছর পরেও দর্শকদের মনে শর্মিলা সমানভাবে বিরাজ করছেন।আর সেখানেই দুজনের সাজ পোশাক হুবহু মিলে গেছে। চোখের চাহনিতেও মিল পেয়েছেন নেটিজেনরা। তাই মনামী ঘোষকে বাংলার শর্মিলা ঠাকুর বলে অভিহিত করছেন বাংলার দর্শক।


কয়েকদিন আগেই বাংলার ডান্স রিয়্যালিটি শোতে বিচারকের আসনে দেব-রুক্মিনীর পাশেই স্থান পেয়েছেন মনামী। কিন্তু প্রথমদিনই নাচের পোশাক নিয়ে ব্যাপক কটাক্ষ। বস্তার শাড়ি পড়ে নেটিজেনদের মধ্যে হাসির রোল তুলেছেন তিনি। কেউ বলছেন, ‘ বাংলার পাট শিল্পের উন্নতি’ , কেউ বলেছেন, ‘ পাবলিসিটি’র জন্য আর কত কী করবেন’, আবার কারও মতে,’মনামীর স্টাইল সেন্স নেই, না আমাদের’। পাটের শাড়ি ভারী গয়নায় টাপাটিনি গানে ডান্স ডান্স জুনিয়রের মঞ্চ মাতিয়েছিলেন।তবু বিতর্কের মুখে পরেছিলেন মনামী। তবে এখন আবার বিতর্ক ভুলে ‘বাংলার নতুন শর্মিলা’কে নিয়ে চর্চায় মাতলেন নেটমহল।

google-news-icon

লেটেস্ট খবর