fbpx

Monami Ghosh: বেনারসী, কাঞ্জিভরম এসব অতীত! বস্তার শাড়ি পরেই নাচের মঞ্চে হাজির মনামী

সদ্যই শুরু হয়েছে ডান্স ডান্স জুনিয়র ৩। আর সেখানে বেলাশেষের হিট গানে নেচে মঞ্চ মাতালেন অভিনেত্রী মনামী ঘোষ। ‘টাপা টিনি’ গানে কোমর দুলিয়েছে আম বাঙালি। সেই গানেই নেচে দর্শকের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে উঠেছেন মনামী। তবে বরাবরই নিজের ফ্যাশন সেন্স নিয়ে চর্চায় থাকেন অভিনেত্রী। ওয়েস্টার্ন হোক বা নিখাদ বাঙালিয়ানা সব পোশাকেই ঢেউ তোলেন মনামী। এমনকী নাচের তালে তার কোমরের ভাঁজেও আটকে থাকে দর্শকদের চোখ। এবার ডান্স ডান্স জুনিয়রের ফার্স্ট লুক সামনে আসতেই আবারও তুমুল ভাইরাল হল তার ছবি। কেন তার ছবি এত চর্চায় এল জানেন?

পাটের তৈরি ব্যাগ, জুতো, পাপোস, পুতুল তো অনেক দেখেছেন। কিন্তু পাটের শাড়ি দেখেছেন কী!ডান্স রিয়্যালিটি শো-এর মঞ্চে মনামী ধামাকাদার এন্ট্রি নিয়েছেন পাটের পোশাকেই। পাটের শাড়ি সঙ্গে মিলিয়ে পরেছেন ভারী গয়না। লাস্যময়ী ‘টাপা টিনি’ নৃত্য করে ডান্স ডান্স জুনিয়রের সেটে ঝড় তুলেছেন। এরপরই রীতিমতো ট্রেন্ডে উঠে এসছেন তিনি। আগামী কিছুদিনেই যে এই পাটের শাড়ি যে জনপ্রিয় হয়ে উঠবে তা বলাই যায়। সেদিনের নাচের থেকেও তার পোশাক ছিল কেন্দ্রীয় আকর্ষণ। অনেকেই এই পোশাকে নায়িকাকে পছন্দ করেছেন। তেমনি ব্যঙ্গাত্মক মন্তব্য করেছেন অনেকে। কেউ বলেছেন, ‘শাড়ি না থলে?’ , কেউ বলেছেন, ‘বাংলার পাট শিল্পের উন্নতিতে নেমে পড়েছে?’ আবার কেউ বলেছেন,’ থলে পড়ে অস্বস্তি হয় না!’

নিন্দুকদের উড়িয়ে দিয়ে নিজেকে আলোক উজ্জ্বল মঞ্চে তুলে ধরেছেন মনামী। পেয়েছেন ভূয়সী প্রশংসা। দেব-রুক্মিণীও একই মঞ্চে রয়েছেন।তবে সকলকে ছাপিয়ে উঠে এসেছে মনামীর লুক। সদ্য মনামীর একটি ডান্স ভিডিয়ো মুক্তি পেয়েছে, যার নাম ভিটামিন এম। যার গানও মনামীর নিজের কণ্ঠে গাওয়া। দশ লক্ষের কাছাকাছি ভিউ হয়েছে গানটির। মনামীর বলেন, নাচ তাঁর ভীষণ পছন্দের একটি বিষয়, গান নিয়ে এখনই বড় কিছু ভাবছেন না। তবে সুযোগ আসলে, নিশ্চয় তিনি নাচের পাশাপাশি গানও করতে চান।

 

google-news-icon

লেটেস্ট খবর