fbpx

Mouni Roy: বলিউডে ভুলে বাংলার টলিউডে মন, অন্য শো’য়ের বিচারক হয়েও DDJ-তে একই সিটে বসবেন মৌনি রায়

বাংলা ধারাবাহিক ও রিয়েলিটি শো গুলির রমরমা বেশ চোখে পড়ার মতো। বিগত কিছু বছর ধরেই ছোটপর্দা মুখী হয়েছিলেন বাংলার বড় পর্দার অভিনেতা অভিনেত্রীরা। এবার বলিউড ঝুঁকছে বাংলার দিকে। সম্প্রতি বলিউড ও হিন্দি সিরিয়াল খ্যাত অভিনেত্রী মৌনি রায়কে প্রায়শই দেখা যাচ্ছে বাংলা রিয়্যালিটি শোতে। কে এই মৌনি রায়?


একতা কাপুরের প্রযোজনায় ‘শাস ভি কাভি বহু থা’ ধারাবাহিক থেকে হিন্দি টেলিভিশনে পদার্পণ করেন। তারপরে বলিউডে ছুটেছে তার রথের ঘোড়া। তবে সবচেয়ে বেশি পরিচিতি পেয়েছেন নাগিন সিরিয়ালের হাত ধরে। আজ ও অবধি এই সিরিয়ালই তাকে শীর্ষস্থান ধরে রাখতে সাহায্য করেছে। একাধিকবার নাচ বালিয়ের বিচারক আসন অধিকার করেছেন মৌনি। বর্তমানে ডান্স ডান্স জুনিয়রের বিচারকের আসনে তাকে দেখা গেছে। বলিউডেও সাড়ম্বরে অনুপ্রবেশ করেছেন অভিনেত্রী মৌনি। অক্ষয় কুমারের বিপরীতে ‘গোল্ড’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন। আর সম্প্রতি তিনি বাংলায় রেখেছেন পা।

কিছুদিন আগেই ‘ট্রেন্ডস’ এর বিজ্ঞাপনে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি হিসেবে দেখা গিয়েছে তাকে। শন ও সৃজলাও ছিলেন সেই বিজ্ঞাপনে। বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজার বিজ্ঞাপনে কাজ করেই নজর কেড়েছিলেন। দু- এক দিন যেতেই জলসার রিয়্যালিটি শো ডান্স ডান্স জুনিয়রের অতিথি বিচারকের আসনে বসবেন বলিউড খ্যাত এই বঙ্গ তনয়া। আর সেই ঘিরেই জলসার পর্দায় চলছে দেদার প্রচার।

প্রথম বার নাচের রিয়্যালিটি শো তে দেখা যাবে ‘নাগিন’ খ্যাত বলিউড গ্ল্যামারস অভিনেত্রী মৌনি রায়কে। দেবের সঙ্গে নাচের দৃশ্য ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীকেও অত্যন্ত আপ্লুত ও উচ্ছ্বসিত দেখাচ্ছে। প্রতিযোগিদের সুউচ্চ প্রশংসা করতে শোনা যাচ্ছে তাকে। তবে এর মধ্যেও সমালোচনা এড়িয়ে যায়নি। তার অতীত ইতিহাস এনে অনেকেই বলছেন, ‘বাংলা টেলিভিশনে এই প্রথমবার’ কথাটি একেবারে ভুল অভিনেত্রীর ক্ষেত্রে। কারণ হিন্দি টেলিভিশনে প্রবেশের আগে প্রথম ডান্স রিয়্যালিটি শোতেই প্রতিযোগি হিসেবে দেখা গিয়েছিল তাকে। বাংলা থেকেই তার সাফল্যের যাত্রা শুরু বলে জানিয়েছেন অনেকে।

google-news-icon

লেটেস্ট খবর