fbpx

Dev-Rukmini: গম্ভীর রুক্মিণী, ‛কাছের মানুষ’ দেবকে অন্য নারীর সঙ্গে কোমর দোলাতে দেখেই কি চটল অভিনেত্রী?

রুক্মিণী’র সামনেই বলিউড দিভার সঙ্গে রোমান্স দেবের! তবে কি মৌনী রায়ের প্রতি মজলেন অভিনেতা?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বক্স অফিস জুড়ে রীতিমত দাঁপিয়ে বেড়াচ্ছে বহুল আলোচিত বলিউড সিনেমা ‘ব্রহ্মাস্ত্র ’। পরিচালক অয়ন মুখার্জি পরিচালিত এই সিনেমাটির মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে বলিউড তারকা রণবীর কাপুর এবং আলিয়া ভাট’কে। তবে এই দুই তারকার সঙ্গে সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’তে আরও এক জনপ্রিয় অভিনেত্রী দর্শকদের মনে বিরাট আলোড়ন সৃষ্টি করেছে। আর সেই অভিনেত্রী আর কেউ, বাঙালি কন্যা মৌনী রায় ( Mouni Roy )। সিনেমাতে অন্ধকারের রানি জুনুন’এর চরিত্রে এক নজরকাড়া অভিনয় দর্শকদের মাঝে পেশ করেছেন অভিনেত্রী। তবে অভিনয়ের সঙ্গে সঙ্গে এই বাঙালি অভিনেত্রীর চোখ ধাঁধানো রূপের জৌলুসেও মুগ্ধ গোটা দেশবাসী।

বলে রাখা ভাল, অভিনেত্রী মৌনী রায় ( Mouni Roy ) দর্শকদের মাঝে বিশেষ ভাবে প্রশংসিত হয়েছিলেন তাঁর অভিনীত চরিত্র ‘নাগিন’এর জন্য। যদিও এরপর তিনি ইতিমধ্যেই একাধিক বলি অভিনেতাদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন। যার মধ্যে অন্যতম হল বলিউড অভিনেতা অক্ষয় কুমার। কিন্তু হঠাৎ করেই টলিউড অভিনেতা দেব’এর সঙ্গে দেখা গেল অভিনেত্রী মৌনী রায়’কে। তবে কি টলিউডে কাজ করার সুযোগ পেয়েছেন অভিনেত্রী? সূত্র অনুযায়ী জানা গিয়েছে, স্টার জলসা’র ( Star Jalsha ) পর্দায় সম্প্রচারিত ডান্স রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’এর ( Dance Dance Junior Season 3 ) মঞ্চে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকতে চলেছেন মৌনী।

15c22


যার এক ঝলক ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে রীতিমত ভাইরাল হয়েছে। সংশ্লিষ্ট চ্যানেল দ্বারা প্রকাশিত রিয়ালিটি শো’য়ের প্রোমোতে দেখা গিয়েছে, একটি সাদা রঙের শিফন শাড়িতে শো’য়ের মঞ্চে উষ্ণতার পারদ ছড়াচ্ছেন অভিনেত্রী। জানা গিয়েছে, ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’ প্রথম রিয়ালিটি শো যেখানে একজন বিশেষ অতিথি হিসেবে আসতে চলেছেন মৌনী রায়। কিন্তু মৌনী রায় মঞ্চে আসতেই ঘটল এক চমকপ্রদ ঘটনা। বলিউড অভিনেত্রীকে দেখেই নিজের ‘কাছের মানুষ’ রুক্মিণী মিত্র’র সামনে রোমান্টিক নাচে মজলেন দেব। যা দেখার পর স্বাভাবিক ভাবেই চক্ষু চড়কগাছ নেটনাগরিকদের।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এমনকী সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত প্রোমোতেও দেখা গিয়েছে দেবের কাছের মানুষ গম্ভীর মুখে বসে রয়েছেন। যদিও আদতে তেমন কিছু নয় বলেই সূত্রে খবর। কিন্তু এই দৃশ্য দেখার পর অনেকেই নেটমাধ্যমে রশিকাকতা করেছেন। বলে রাখা ভাল, স্টার জলসা’র এই ডান্স রিয়ালিটি শো’য়ে দেব রুক্মিণী ছাড়াও বিচারকের আসনে রয়েছেন অভিনেত্রী মনামি ঘোষ। অপরদিকে মেন্টরের আসনে রয়েছেন, অভিনেত্রী তৃণা সাহা, অভিষেক বসু এবং দীপান্বিতা রক্ষিত। এদিন ‘ডান্স ডান্স জুনিয়র’এর মঞ্চে এসে গড়গড়িয়ে বাংলা বললেন অভিনেত্রী মৌনী রায়। যা দেখার পর অনেকেই মুগ্ধ হয়েছেন। সাধারণত অনেকেই মনে করেন, কর্মসূত্রে দীর্ঘ দিন বাংলার বাইরে থাকার জন্য নিজের মাতৃভাষা ভুলে গিয়েছেন অভিনেত্রী। কিন্তু সেই ধারনা যে একেবারেই ভুল তাও এদিন প্রমাণিত। তবে রুক্মিণী’র সামনে দেব-মৌনী’র এই রোমান্টিক কেমিস্ট্রি দেখার পর নেটনাগরিকদের মধ্যে এর পারদ চড়তে শুরু করে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর