fbpx

রামকে নিয়ে রসিকতাই খুলল ভাগ্যের দরজা, মুনাওয়ার ফারুকি হয়ে গেলেন লাখপতি

অনীশ দে, কলকাতা: আগের বছর মুনাওয়ার ফারুকির (Munawar Faruqui) স্ট্যান্ড আপ কমেডিকে কেন্দ্র করে জন্ম নেয় নানা বিতর্ক। তারপরে একাধিকবার তার উপর রাজনৈতিক আক্রমণের অভিযোগ জানান মুনাওয়ার। আসলে মুনাওয়ার নিজের একটি লাইভ শো-তে হিন্দু দেবতা রামকে নিয়ে একটি মজার মন্তব্য করেন, যার জেরে তেলেবেগুনে জ্বলে ওঠে বিজেপির কর্মী-সমর্থকরা। এরপর থেকেই নানাভাবে তাকে হেনস্থা করা হয় (Munawar Faruqui won Lock Up)।পরবর্তীকালে কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) লক আপ শোতে প্রতিযোগী হিসেবে আত্মপ্রকাশ করেন মুনাওয়ার (Munawar Faruqui)।

দীর্ঘ দেড় মাস ধরে চলে এই রিয়েলিটি শো। ৮ মে এই অনুষ্ঠানের অন্তিম প্রতিযোগী পায়েল রোহাতগীকে বিপুল ভোটে হারিয়ে প্রথম হন মুনাওয়ার (Munawar Faruqui)। অন্যদিকে শো-এর সঞ্চালক কঙ্গনা রানাওয়াত ব্যক্তিগত জীবনে কেন্দ্রীয় সরকারের সমর্থক হলেও মুনাওয়ার যে তার প্রিয় প্রতিযোগী তা তিনি বারবার বুঝিয়ে দিয়েছেন। ফাইনাল জেতার পর উচ্ছসিত মুনাওয়ার ভক্তরা (Munawar Faruqui won Lock Up)।

munawar 2

বিজেতা মুনাওয়ার পুরষ্কার হিসেবে পেয়েছেন লক আপ সিজন ১- এর একটি ট্রফি। এছাড়াও পেয়েছেন একটি গাড়ি এবং নগদ ২০ লক্ষ টাকা। পাশাপাশি মুনাওয়ারের জন্য থাকছে ইতালি ভ্রমণের এক সুবর্ণ সুযোগ (Munawar Faruqui won Lock Up)। ভ্রমণকালে তার থাকা, খাওয়া এবং ঘোরা হবে সম্পূর্ণ বিনামূল্যে। এমনকি ট্রফি হাতে নিয়ে পোজ দিতে দেখা যায় মুনাওয়ারকে (Munawar Faruqui won Lock Up)।

আরও পড়ুন:Asani Cyclone: শক্তি বাড়াচ্ছে ‘অশনি’, টানা ৩ দিন বৃষ্টির পূর্বাভাস, আপনার জেলায় কবে বৃষ্টি?

শো জেতার পর কঙ্গনা (Kangana Ranaut) আলিঙ্গন করে অভিনন্দন জানান এই কমেডিয়ানকে। লক আপের প্রথম সিজন জেতার পর মুনাওয়ার বলেন, “এই অনুভূতি অতুলনীয়। আমি সবাইকে মন থেকে ধন‍্যবাদ জানাতে চাই। সবার কাছে আমি কৃতজ্ঞ। আমি খুবই খুশি। সবাই খুব পরিশ্রম করেছে, তবে আমার সঙ্গে মানুষের আশীর্বাদও রয়েছে। তাই আমি আজ এখানে ।”

 

View this post on Instagram

 

A post shared by ALTBalaji (@altbalaji)

এই বছর ২৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয় লক আপ নামের এই রিয়েলিটি শো। প্রারম্ভকালে অনেকেই অভিযোগ জানান এই অনুষ্ঠানটি বিগ বসকে অনুকরণ করেছে। তবে অনুষ্ঠানের সঞ্চালিকা কঙ্গনা আগেই জানান এই শোটির পরতে পরতে জড়িয়ে থাকবে বিতর্ক। ১৬ জন প্রতিযোগীকে নিয়ে শুরু হয়েছিল একতা কাপুর প্রযোজিত এই অনুষ্ঠানটি। এই অনুষ্ঠানে টিকে থাকার একমাত্র শর্ত ছিল যে সমস্ত প্রতিযোগীকে তার ব্যক্তিগত জীবনের কিছু না জানা সত্য তুলে ধরতে হবে ক্যামেরার সামনে। এই অনুষ্ঠানেই মুনাওয়ার (Munawar Faruqui) তার জীবনের কিছু না জানা সত্য তুলে ধরেছিলেন।

google-news-icon

লেটেস্ট খবর