fbpx

মিঠাই এখন অতীত! মিষ্টি প্রেম সঙ্গে সুখী সংসারের গল্প নিয়ে আসছে স্টার জলসা নবাব নন্দিনী

মন্টি শীল, কলকাতা : সম্প্রতি চলতি সপ্তাহে অর্থাৎ গত ২৭ জুন থেকে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হতে শুরু করে নবাগত বাংলা ধারাবাহিক ‘সাহেবের চিঠি’। যা ইতিমধ্যেই জনসমক্ষে বেশ আলোড়ন ফেলতে শুরু করেছে। তবে জানা গিয়েছে, টেলিভিশনের দর্শকদের জন্য ফের আরও এক উপহার নিয়ে আসতে চলেছে স্টার জলসা ( Star Jalsha )। আর সেই বিশেষ উপহারটি হল, আসন্ন বাংলা ধারাবাহিক ( Bengali Serial ) নবাব নন্দিনী ( Nabab Nandini )। যার প্রোমো ইতিমধ্যেই নেটদুনিয়া জুড়ে ভীষণ ভাবে ভাইরাল।

জানা গিয়েছে, স্টার জলসা ( Star Jalsha ) টিভি চ্যানেলের এই আসন্ন ধারাবাহিকে মুখ্য চরিত্রে অর্থাৎ নবাব- এর ভুমিকায় অভিনয় করতে দেখা যাবে টলিউড অভিনেতা রেজওয়ান রাব্বানি শেখ ( Rezwan Rabbani Sheikh ) এবং নন্দিনীর ভুমিকায় অভিনয় দেখা যাবে বরণ খ্যাত অভিনেত্রী ইন্দ্রাণী পাল ( Indrani Paul )-কে। ইতিমধ্যেই এই আসন্ন বাংলা ধারাবাহিকের প্রোমো স্টার জলসার ( Star Jalsha ) পর্দায় প্রকাশিত হয়েছে। কিন্তু কবে থেকে এই ধারাবাহিকট সম্প্রচারিত হবে সেই বিষয়ে এখনো পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষের তরফে জানানো হয়নি।

29c52

ধারাবাহিকের প্রোমো অনুযায়ী দেখা গিয়েছে, রেজওয়ান রাব্বানি শেখ ( Rezwan Rabbani Sheikh ) ওরফে নবাব একজন খুব ধনী এবং অভিজাত পরিবারের সন্তান। তবে একজন অভিজাত পরিবারের সদস্য হয়েও বিভিন্ন রকমের সমস্যার সম্মুখীন হতে হচ্ছিল তাকে। এমনকী, বড়সড় ক্ষতির সম্মুখীন হচ্ছিল তাদের পারিবারিক ব্যবসা। যদিও পরিবারের কর্তা অর্থাৎ নবাবের দাদুর মতে, সংসারে লক্ষীমন্ত্র পুত্রবধূ এলেই তাদের সমস্ত সমস্যার সমাধান ঘটতে পারে।

আর সেই সময়েই আগমন ঘটবে ধারাবাহিকের নন্দিনী ওরফে ইন্দ্রাণী পাল ( Indrani Paul )। ঘটনা চক্রে পারিবারিক ব্যবসার অগ্রগতি ঘটাতে গিয়ে নন্দিনীর প্রেমে হাবুডুবু খান নবাব। অর্থাৎ বোঝাই যাচ্ছে, দুর্দান্ত রোমান্স এর সঙ্গে সঙ্গে গল্পে এক অসাধারণ পারিবারিক সম্পর্কের সংমিশ্রণ দেখতে চলেছেন দর্শক মহল। জানা গিয়েছে এই ধারাবাহিকটির শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এর দ্বারা প্রযোজিত। সূত্র অনুসারে জানা গিয়েছে, ইতিমধ্যেই এই ধারাবাহিকটির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। তবে এই নবাগত ধারাবাহিকটি কবে টেলিভিশনের পর্দায় আসতে চলেছে এই নিয়ে দর্শকদের মাঝে আলোচনা শুরু হলেও, ধারাবাহিকের চমকপ্রদ টিজার যে ইতিমধ্যেই সারা ফেলে দিয়েছে তাঁর একমাত্র উদাহরণ নেটদুনিয়া।

google-news-icon

লেটেস্ট খবর