Advertisement

Nabab Nandini: স্ত্রী নন্দিনীকে ফুটবল ভেবে লাথি মারল নবাব! ভিডিয়ো দেখে হাসির রোল নেট পাড়ায়

বাঙালি ফুটবল প্রেমী। একথা কাউকে বলে দিতে হয় না। মোহনবাগান- ইস্টবেঙ্গল থেকে ব্রাজিল- আর্জেন্টিনা পায়ে পায়ে পাড়া ফুটবল সবেতেই উত্তেজনা থাকে তুঙ্গে। আর সেই দিকেই লক্ষ্য রেখে স্টার জলসায় নতুন সিরিয়াল এসেছিল নবাব-নন্দিনী। প্রতিভাবান ফুটবলার নবাব এখনও সেভাবে স্বীকৃতি পাইনি। এদিকে বেকার অবস্থায় ঘটনা চক্রে সে বিবাহিত। স্ত্রী নন্দিনী যতটা সম্ভব চেষ্টা করছে তার ফুটবল প্রেমকে উৎসাহ দিতে। কিন্তু ঘুমের ঘোরে একী করল নবাব? যা দেখে হাসির রোল উঠল টেলি পাড়ায়।

বিয়ের পর ফুটবল পাগল স্বামীর সঙ্গে এক সজ্জায় শুয়েছিল নন্দিনী। আর তাতেই ঘটল বিষম বিপদ। শান্তির ঘুমের একেবারে বারোটা বাজাল নবাব। ঘুমের ঘোরেও ফুটবল খেলে নবাব। হাত-পা ছুঁড়ে স্বপ্নেই এগিয়ে যায় লক্ষ্যের দিকে। এদিকে পাশে শোয়া স্ত্রীকে লক্ষ্য করে না সে। ফুটবল ভেবে নন্দিনীকে লাথি মেরেই গোল করে নবাব। নন্দিনী এক লাথিতেই খাট থেকে পড়ে যায় মাটিতে। প্রচন্ড ব্যথা পায় কোমড়ে। এদিকে তখনও ঘুম ভাঙেনি নবাবের। স্ত্রীকে লাথি মেরে ফেলে আবার তাকেই ট্রফি ভেবে জাপটে ধরে। এরপর নন্দিনী চিৎকার করতেই চোখ খুলে রীতিমতো অপ্রস্তুতে পড়ে যায়। এই কৌতুক দৃশ্যে রীতিমতো হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়।

সম্প্রতি জলসার এই ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে। সিরিয়ালের কূটকাচালির বাইরে নিখাদ হাসির দৃশ্যে মন ভরেছে দর্শকের। কেউ আবার তাদের গৃহস্থালী ও স্বামীর সঙ্গে দারুণ মিল পেয়েছে নবাবের। এক মন্তব্যকারী জানিয়েছেন, ‘ এ তো ঘর -ঘর কি কাহিনী’। কেউ বলেছেন, ” আমার ফুটবল পাগল স্বামী প্রায়শই আমায় খাটের বাউন্ডারি পার করে দেন”। কমেন্ট বক্সেও পরেছে তুমুল হই-চই। অনেকে বলেছেন, হাসতে হাসতে খিল ধরেছে পেটে। আপনারাও দেখে বলুন কেমন লাগলো এই মজাদার ভিডিয়ো?



Follow us on


Advertisement
Back to top button
Advertisement
Advertisement