fbpx

Nabanita-Jeetu:’ছোট্ট বউ’য়ের জন্মদিন, নবনীতাকে ঘিরে প্রেমের সাগরে ভাসলেন ‘অপরাজিত’র জিতু

কথায় আছে, “প্রত্যেক সফল পুরুষের পিছনে একজন নারীর হাত থাকে”। টেলি অভিনেতা থেকে সিনেমাতেও ‘ অপরাজিত’ জিতু কামাল। প্রথম ছবিতেই ছক্কা হাঁকিয়েছেন তিনি। পর্দায় অবিকল সত্যজিৎ রায় হয়ে উঠেছিলেন জিতু। চলন, বলন, চেহারায় হুবহু মানিক দা। তার এই পরিশ্রমের সাক্ষী তথা সঙ্গিনী হয়ে উঠেছিলেন নবনীতা।তিনি নিজে শেয়ার করেছিলেন,জিতু কতটা ত্যাগ আর চেষ্টা দিয়ে এতটা নিঁখুত অভিনয় করেছেন। জিতু নবনীতার খুনসুটি প্রেম সকলের জানা। আজ সেই নবনীতার জন্মদিন। জিতু নিজের হাতে সমস্তটা সাজিয়ে দেন।
img 20220803 110849

চকোলেট কেকের ওপর লেখা “শুভ জন্মদিন ছোট বউ”। নিজের ব উ কে বরাবর বাচ্চা বলেন তিনি। এমনকি বিয়ের পাকা কথা বলার আগেও বলতেন, ‘তোমাকে কেন বিয়ে করব? তুমি তো বাচ্চা মেয়ে’। এমন মিষ্টি প্রেম ভালো লেগেছে দর্শকেরও। শুরুটা হয়েছিল স্টার জলসার অর্ধাঙ্গিনী ধারাবাহিক দিয়ে। চিরাচরিত পথে ভালোবাসার কথা জানাননি ঠিক ই, কিন্তু বিয়ে করে তারা এখন সুখী দম্পতি।

অপরাজিতর সাফল্য দিয়ে জিতুকে এখন সকলেই চেনে। কিন্তু তার আগেও একাধিক ধারাবাহিকে চমৎকার অভিনয় করতেন জিতু। এদিকে জি বাংলায় ‘দ্বীপ জ্বেলে যাই’ এর দিয়াকে আজও ভোলেননি সিরিয়াল প্রেমী জনতা। স্টার জলসার ‘তারা মা’ নবনীতাকে সবাই শ্রদ্ধা করে। সকলের ভালোবাসার পাত্রী সে। জন্মদিনে তাই উপচে পড়ছে শুভেচ্ছার রাশি।

জিতু নিজের ফেসবুক পোস্টে দিয়েছেন স্ত্রী নবনীতার জন্মদিনের হাসি-খুশি ছবি। লিখেছেন, ” হ্যাপি বার্থ ডে সুইট হার্ট। জি ভরকে জিও”। জিতুর পরনে লাল টি শার্ট, নীল প্যান্ট। নবনীতা পরেছেন হলুদ টি শার্ট, নীল জিন্স। ঘরেই চলছে উদযাপন। উচ্ছ্বসিত দেখতে লাগছে নবনীতাকে। নেটবাসীদের শুভেচ্ছায় ভরে উঠছে কমেন্ট বক্স।

google-news-icon

লেটেস্ট খবর