fbpx

Nagarjuna-Tabu: লোকমহলে বন্ধু, দশ বছর লুকিয়ে প্রেম! কোন দ্বন্দ্বে বিয়ের পিঁড়ি ছেড়েছিলেন টাবু-নাগাঅর্জুন?

দশ বছরের প্রেম থাকা সত্তেও কেন বিয়ের পিঁড়িতে পৌঁছোল না টাবু-নাগার্জুনের প্রেম?জেনে নিন আসল কারণ

মন্টি শীল, কলকাতা: সচরাচর দেখা যায়, রূপোলি পর্দার তারকারা তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রির সঙ্গে সঙ্গে অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়েও বিভিন্ন সময়ে আলোচনার সম্মুখীন হয়েছেন। যদিও এই চর্চা আজকের নয়, দশকের পর দশক ধরে ভক্তদের মধ্যে এই আলোচনা সংগঠিত হয়ে চলেছে। যেমনটা হতে দেখা গিয়েছিল দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা নাগার্জুন’এর ( Akkineni Nagarjuna ) ক্ষেত্রে। সূত্র অনুযায়ী, রূপোলি পর্দার এই সুপারস্টার খুব সম্প্রতি ৬৩ বছর বয়সে পদার্পণ করেছেন। একজন দক্ষ অভিনেতা হিসেবে নাগার্জুন চলচ্চিত্র জগতে বিশেষ খ্যাতি অর্জন করেছেন। কিন্তু একটা সময় অভিনেতা তাঁর অভিনয় কেরিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করেও আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন।

সূত্র অনুযায়ী জানা গিয়েছে, একদা দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী টাবু ( Tabu )। শুধু তাই নয় শোনা যায়, একদা এই দক্ষিণী অভিনেতাকে বিবাহ করার জন্য দশ বছর অপেক্ষা করেছিলেন টাবু। আর এই কাহিনী সামনে আসার পর স্বাভাবিক ভাবেই বিভিন্ন মহলে আলোচনার সূত্রপাত ঘটেছিল। কিন্তু বিভিন্ন সময়ে দেখা গিয়েছে, তারকারা তাঁদের এই সম্পর্কের গুঞ্জন কার্যত অস্বীকার করেছেন। সূত্র অনুযায়ী, বলিউড অভিনেত্রী টাবু ( Tabu )র নাম একাধিক বলি তারকাদের সঙ্গে জড়িয়েছে। যাদের মধ্যে অন্যতম হল, অভিনেতা সঞ্জয় কাপুর, সাজিদ নাদিয়াদওয়ালা এবং তারপর অভিনেতা নাগার্জুন।

29c32

একদা বলিউডে কান পাতলেই শোনা যেত, অভিনেতা নাগার্জুনের সঙ্গে ডেট করছেন টাবু। শুধু তাই নয় সূত্র মারফত, দীর্ঘ দশ বছর নাগার্জুনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন টাবু। যদিও এরপর ধীরে ধীরে ঘটনা প্রকাশ্যে আসতেই টাবু এবং নাগার্জুনের সম্পর্কে বিচ্ছেদ ঘটে এবং অভিনেতা তাঁর স্ত্রী অমলা আক্কিনেনির কাছে ফিরে যান। শোনা যায়, অভিনেতা দুবার বিয়ে করেছিলেন এবং তৃতীয় বিয়ের জন্য প্রতিশ্রুতি বদ্ধ ছিলেন। যদিও এরপর টাবুর সঙ্গে সমস্ত সম্পর্ক বিচ্ছেদ করলেও, অভিনেতার দ্বিতীয় স্ত্রী’র সঙ্গে তাঁর একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছিল।

29c33

যদিও এক সাক্ষাৎকারে দক্ষিণী সুপারস্টার নাগার্জুন টাবু প্রসঙ্গে বলেন, ‘টাবু তাঁর একজন ভীষণ ভাল বন্ধু এবং একজন বন্ধুর সম্পর্কে লুকোচুরির কোনও ব্যাপার নেই। সে একজন খুব সুন্দর মানুষ, একজন ভাল বন্ধু এবং সবসময়ে সে তাঁর নিকট বন্ধু হয়েই থাকবে।’ সূত্র অনুযায়ী, অভিনেতা প্রথম বিয়ে করেছিলেন প্রবীণ চলচ্চিত্র পরিচালক ডি. রামানাইডুর কন্যা লক্ষ্মী দাগ্গুবতীর সঙ্গে। তাঁদের একটি পুত্র সন্তানও রয়েছে, যার নাম নাগা চৈতন্য। দীর্ঘ ছয় বছরের দাম্পত্য জীবন অতিবাহিত করার পর লক্ষ্মী দাগ্গুবতীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ করে অমলা আক্কিনেনির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেতা। তাঁদের পুত্র সন্তানের নাম অখিল এবং বর্তমানে নাগার্জুনের দুই সন্তানই বিনোদন জগতের একজন সক্রিয় অভিনেতা।

google-news-icon

লেটেস্ট খবর