fbpx

Nana Patekar-Manisha Koirala: বাবা-মেয়ের অভিনয় করতে গিয়ে প্রেম! আজও মনীষাকে মিস করেন নানা পাটেকর

প্রত্যুষা সরকার, কলকাতা: বলিউডের কিংবদন্তি অভিনেতা নানা পাটেকরকে ( Nana Patekar ) কে না চেনে। আশি-নব্বইয়ের দশকের একজন জনপ্রিয় অভিনেতা তিনি। তাঁর অভিনয় দেখে এখনও মুগ্ধ হয় সিনেমা প্রেমিরা। সেই সময় বলিউডকে তিনি উপহার দিয়েছেন একের পর এক জনপ্রিয় সব ধারাবাহিক। মাঝে মধ্যে ছবি হিট না হলেও, সুপার হিট হতো তাঁর ডায়ালগ গুলি। শোনা যায়,বিবাহিত হওয়ার পরও নাকি বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পরেন তিনি।

নব্বই দশকের বলিউড ইন্ডাস্ট্রির আরও এক জনপ্রিয় অভিনেত্রী মনীষা কৈরালার ( Nana Patekar-Manisha Koirala )। সেই সময়ে নানা পাটেকারের সঙ্গে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করতে দেখা যায় তাঁকে। যার মধ্যে আছে যুগপুরষ, অগ্নিসাক্ষি এবং ‘খামোশি: দ্য মিউজিক্যাল’। শোনা যায়, একসময় নাকি নানা পাটেকার এবং মনীষা কৈরালা একে অপরের খুব ঘনিষ্ঠ ছিলেন। যদিও তাঁদের সম্পর্কের শেষে কোনও সিদ্ধান্তে পৌঁছাতে পারেনি তাঁরা।

img 20220912 143118

এক সময় তাঁদের ( Nana Patekar-Manisha Koirala ) সম্পর্কের কথা নিয়ে অনেক শিরোনাম হয়েছিল। সূত্রের মাধ্যমে জানা যায়, সঞ্জয় লীলা বানসালির ‘খামোশি: দ্য মিউজিক্যাল’ ছবির শুটিং চলাকালীনই নাকি একে অপরের কাছাকাছি এসেছিলেন নানা পাটেকর এবং মনীষা কৈরালা। যদিও বানসালির এই ছবিতে বাবা ও মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন নানা ও মনীষা। তবুও একে অপরের প্রেমে পরে এক্সান তাঁরা।

img 20220912 145258

 

এর পরে নানা পাটেকর এবং মনীষা কৈরালার ( Nana Patekar-Manisha Koirala ) আরেকটি ছবি ‘অগ্নিসাক্ষী’, তে একসঙ্গে অভিনয় করেন তাঁরা। বলা হয় যে এই ছবিটি মুক্তির সময়, ইন্ডাস্ট্রিতে তাঁদের সম্পর্কের আলোচনা একেবারে পুরোদমে চলছিল। এখানে একটু বলে রাখি, অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে যাওয়ার আগে নানা পাটেকার বিবাহিত ছিলেন। কিন্তু নানা পাটেকর তখন তাঁর স্ত্রীর থেকে আলাদা থাকতেন।এর মধ্যেই তাঁর সঙ্গে মনীষার ঘনিষ্ঠতা আরও বেড়ে গিয়েছিল। তবে মনীষা নানাকে বিয়ের জন্য চাপ দিলেও স্ত্রীকে ছাড়তে রাজি ছিলেন না নানা পাটেকার। এতে ক্ষুব্ধ হয় মনীষা এবং নানার সঙ্গে সব সম্পর্ক বিচ্ছেদ করে চলে যান তিনি।

img 20220912 145515

একবার এক সাক্ষাৎকারে নানা পাটেকর বলেছিলেন যে, ‘আমি মনীষাকে খুব মিস করি, সে নিজের সঙ্গে যা করেছে তা দেখে আমি আমার চোখের জল আটকাতে পারি না। আমার কিছু বলার নেই’ আপনারা হয়তো জানেন অভিনেত্রী মনীষা কৈরালা ( Nana Patekar-Manisha Koirala ) একজন ক্যান্সার জয়ী । তিনি নেপালি ব্যবসায়ী সম্রাট দাহালের সঙ্গে বিয়ে করেছিলেন, কিন্তু তাঁর এই বিয়ে মাত্র দুই বছরের মধ্যে ভেঙে যায়।

google-news-icon

লেটেস্ট খবর