fbpx

Prakruti Mishra: স্বামীর সঙ্গে অন্য অভিনেত্রীকে গাড়িতে দেখতেই বেধড়ক মার! ভাইরাল ভিডিও

মন্টি শীল, কলকাতা: ইনি বিনোদন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনি তাঁর সমগ্র কেরিয়ারে অসাধারণ কিছু চরিত্রে অভিনয় করার দরুন অর্জন করেছেন জাতীয় পুরস্কারও। কিন্তু সম্প্রতি এই অভিনেত্রীকে কেন্দ্র করে নেটমাধ্যমে যে ভিডিয়ো ভাইরাল হয়েছে তা দেখার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে তাঁর অনুরাগী মহলে। অভিনেত্রীর নাম প্রকৃতি মিশ্র ( Prakruti Mishra )। তিনি ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী। সূত্র অনুসারে জানা গিয়েছে, ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রির এই ২৭ বছর বয়সী অভিনেত্রী ‘হ্যালো আরসী’ সিনেমাতে অসাধারণ অভিনয় করার জন্য জাতীয় পুরস্কারে সম্মানিত হন।

কিন্তু সম্প্রতি নেটমাধ্যমে এই অভিনেত্রীর একটা ভিডিয়ো ভীষণ ভাবে ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে রীতিমতো হাতাহাতিতে জড়িয়েছেন অভিনেত্রী প্রকৃতি মিশ্র ( Prakruti Mishra ) এবং তাঁর সহ-অভিনেতা বাবুশান মোহন্তির স্ত্রী ত্রিপ্তি এর মধ্যে। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, বাবুশান মোহন্তির স্ত্রী ত্রিপ্তি তাঁর স্বামী এবং অভিনেত্রী প্রকৃতি মিশ্রকে গাড়ির মধ্যে একযোগে তুমুল বিবাদ করছেন। ঘটনা চরম পর্যায়ে পৌঁছতেই অভিনেত্রী ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করেন। কিন্তু সে ব্যর্থ হয়।

25c52

শুধু তাই নয়, প্রকৃতি পালানোর চেষ্টা করলে মোহন্তির স্ত্রী ত্রিপ্তি তাঁর চুল সজোরে টেনে ধরার চেষ্টা করেন। ঘটনা সামনে আসার পর রীতিমতো চাঞ্চল্য ছড়ায় নেটমাধ্যমে। এমনকী অভিনেত্রী মোহন্তির স্ত্রী ত্রিপ্তিকে মানসিক ভারসাম্যহীন বলে আখ্যা দিয়েছেন। তবে এখানেই ক্ষান্ত হননি অভিনেত্রী এবং তাঁর পরিবার, সূত্র অনুযায়ী এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটার কয়েক ঘন্টার মধ্যেই স্থানীয় পুলিশ প্রশাসনের কাছে দ্বারস্থ হন প্রকৃতি মিশ্র এবং তাঁর মা কৃষ্ঞপ্রিয়া মিশ্র। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ‘কিছু লোক কাজে যাওয়ার সময় অভিনেত্রী প্রকৃতি মিশ্রের গাড়ি থামিয়ে তাকে হেনস্থা করার চেষ্টা করেন। যদিও ইতিমধ্যেই এই ঘটনার জন্য মামলা দায়ের করা হয়েছে এবং পুলিশের তরফে তদন্ত শুরু হয়েছে।’

25c54

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ‘এই ঘটনার সঙ্গে যুক্ত কিছু ভিডিয়ো তাদের কাছে এসেছে এবং তাঁর ভিত্তিতেই তদন্ত শুরু হয়েছে।’ যদিও এই প্রসঙ্গে অভিনেত্রী এক সোশ্যাল মিডিয়াতে পোস্টে বলেছেন, “সাধারণত একটি গল্পের দুটি ভাগ থাকে। আর সাধারণ মানুষরা ঘটনার সারাংশ না জেনেই একজন নারীকে দোষারোপ করেন। ঘটনার দিন তিনি এবং তাঁর সহ অভিনেতা গাড়ি করে এক সংস্থার দ্বারা আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহণ করতে যাচ্ছিলেন। এমন সময় মাঝ পথে সহ-অভিনেতা বাবুশানের স্ত্রী কিছু গুন্ডা বাহিনী সহযোগে তাদের উপর নির্যাতন চালাতে শুরু করেন। যাতে তিনি রীতিমতো ব্যথিত।” এছাড়াও আরও একাধিক বিষয় নিয়ে নেটমাধ্যমে সরব হতে দেখা যায় অভিনেত্রীকে। যদিও এই ঘটনা সামনে আসার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সমগ্র বিনোদনের জগতে। এমনকী এই ঘটনার পরিপ্রেক্ষিতে বিভিন্ন রকমের মন্তব্য করেছেন নেটিজেনরা।

google-news-icon

লেটেস্ট খবর