fbpx

Navya Naveli Nanda: গ্ল্যামার দুনিয়ায় পা রাখলেন অমিতাভের নাতনি, তবে আবারও কি সেই নেপোটিজমের খেলা?

মন্টি শীল, কলকাতা: কবে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করতে চলেছেন বলিউড বিগ-বি অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা ( Agstya Nanda )? আর কবেই বা অভিনয়ের জগতে আত্মপ্রকাশ করতে চলেছেন অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দ্যা ( Navya Naveli Nanda )? এমনই সমস্ত প্রশ্ন ঘোরাফেরা করছিল বলিউড অনুরাগীদের মাঝে। কিন্তু হয়তো খুব শীঘ্রই ডেবিউ করতে চলেছেন অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দ্যা। সূত্র অনুযায়ী, অগস্ত্য নন্দার আগেই পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন বিগ-বির নাতনি।

তবে কোনও বলিউড সিনেমা নয়, নব্যা নভেলি নন্দ্যা ( Navya Naveli Nanda ) কে দেখা গিয়েছে এক জনপ্রিয় প্রসাধনী সংস্থার বিজ্ঞাপনে। সেখানে তাঁকে এক আত্মবিশ্বাসে পরিপূর্ণ নারীর ভুমিকায় দেখা গিয়েছে। সূত্র অনুযায়ী, বলিউড সিনেমার প্রতি কোনও দিনই বিশেষ আগ্রহ ছিল না নব্যা নভেলি নন্দ্যার ( Navya Naveli Nanda )। তিনি বরাবরই কর্পোরেট জগতে নিজের পরিচিতি গড়ে তুলতে চেয়েছিলেন। যদিও এই প্রসাধনী সংস্থার বিজ্ঞাপনটি এখনও পর্যন্ত টেলিভিশনের পর্দায় আত্মপ্রকাশ করেনি। তবে সোশ্যাল মিডিয়াতে ভীষণ ভাবে ভাইরাল হয়েছে বিগ-বি অমিতাভ বচ্চনের নাতনির এই নতুন রূপ।

18c22

যা দেখার পর রীতিমতো মুগ্ধ নেটিজেনরা। এমনকী একাধিক বলিউড সেলেবরাও নব্যা নভেলি নন্দ্যার এই নতুন রূপ দেখে রীতিমতো প্রসংশা করেছেন। তবে একদিকে নব্যা যেমন বিজ্ঞাপনের জগতে নিজের ছাপ তৈরী করতে চলেছেন, ঠিক তাঁর অপরদিকে রূপোলি পর্দায় নিজের আত্মপ্রকাশ করতে চলেছেন অভিনেতা অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা । সূত্র অনুযায়ী, খুব শীঘ্রই এই নবাগত অভিনেতাকে অভিনয় করতে দেখা যাবে ‘দ্য আর্চিস’ সিনেমাতে। যার পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন বলিউডের জনপ্রিয় পরিচালক জোয়া আখতার।

জানা গিয়েছে, এই সিনেমাতে নবাগত অভিনেতা অগস্ত্য নন্দার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বলিউড বাদশাহ শাহরুখ খানের কন্যা সুহানা খান এবং শ্রীদেবী কন্যা খুশি কাপুরকে। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে উঠেছে এক অদ্ভুত উম্মাদনার ঝড়। কিন্তু তাঁরই মাঝে নব্যা নভেলি নন্দ্যার এই নতুন রূপ দেখে রীতিমতো বিস্মিত হয়েছেন নেটিজেনরা। তবে এটা বলাই যায়, যতই কর্পোরেট সংস্থায় বিজ্ঞাপন প্রকাশ পাক না কেন, নব্যার অনুরাগী মহল অপেক্ষায় রয়েছেন তাঁর বলিউড ডেবিউ এর জন্য।

google-news-icon

লেটেস্ট খবর