fbpx

Nawazuddin Siddiqui: শরীর জুড়ে অল্প পোশাক, হাতে লেগে রক্তের দাগ! নওয়াজের ‘হাড্ডি’র প্রথম লুকেই কুপকাত নেটিজেনরা

ট্রান্সজেন্ডারের ভূমিকায় প্রথমবার অভিনয় করবেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। প্রিয় তারকার নতুন লুক দেখে কুপকাত ভক্তরা।

ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির একজন প্রতিভাবান অভিনেতা হলেন নওয়াজউদ্দিন সিদ্দিকী ( Nawazuddin Siddiqui ) । তিনি একজন বহিরাগত হিসাবেই ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেছিলেন। নিজের প্রতিভার জেরেই আজ তাঁর জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করে একের পর এক ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিয়েছেন নওয়াজ। তাঁর অভিনয় অতুলনীয়। অভিনয় ছাড়াও নওয়াজের ব্যক্তিত্বেরও কোনও জবাব নেই। আর এইসব কারণেই দর্শকরা এই অভিনেতাকে একটু বেশিই পছন্দ করে। জানা গিয়েছে একটি নতুন ছবিতে কাজ করছেন নওয়াজ। আর সম্প্রতি সেই ছবিতে নওয়াজের লুক প্রকাশ পেয়েছে, যা দেখে রীতিমতো মাথা ঘুরে গিয়েছে নেটিজেনদের।

নওয়াজ যে ছবিটিতে কাজ করছেন, সেই ছবিটির নাম ‘হাড্ডি’। আমরা সকলেই নওয়াজকে বিভিন্ন ছবিতে তাঁর সাহসী চরিত্রের জন্যই চিনে এসেছি। নতুন নতুন চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে বেশ পছন্দ করেন এই অভিনেতা। প্রতিবারই বিভিন্ন সাহসী চরিত্রে অভিনয় করে দর্শকদের তাক লাগিয়ে দেন তিনি। সম্প্রতি ‘হাড্ডি’ ছবির পোস্টারে নওয়াজের ছবি দেখে উত্তেজনা ছড়িয়ে পড়েছে অনুরাগী মহলে।

 

 

View this post on Instagram

 

A post shared by Zee Studios (@zeestudiosofficial)

ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে নওয়াজের নতুন ছবি ‘হাড্ডি’র একটি পোস্টার। পোস্টারে নওয়াজকে একজন ট্রান্সজেন্ডারের ভূমিকায় দেখা গিয়েছে। আর নতুন ছবির পোস্টারে একেবারে নতুন রূপে নওয়াজকে দেখে চোখ সরাতে পারেনি অনুরাগীরা। নওয়াজ যেভাবে ছবিটিতে নিজের লুক ধরে রেখেছিলেন, তা দেখে রীতিমতো অবাক হয়েছে সকলে। একজন ট্রান্সজেন্ডারের চরিত্রে নিজেদের প্রিয় তারকাকে দেখার আশা করেনি তাঁর ভক্তরা। কিন্তু তবুও নওয়াজের এই নতুন লুক মন কেড়েছে সকলের।

ছবি দেখেই বোঝা যাচ্ছিল যে, খুব নিখুঁত মেকওভার করা হয়েছে। ছবিটিতে নওয়াজকে একটি সিংহাসনে বসে থাকতে দেখা গিয়েছে। তাঁর পরনে ছিল ধূসর রং এর একটি গাউন। হাতে লেগে ছিল রক্ত। সঙ্গে একটি রক্তাক্ত ধারালো অস্ত্রও ছিল। ছবিতে নিজের লুক খুব সুন্দরভাবে ধরে রেখেছিলেন নওয়াজ। যদিও ছবির সম্বন্ধে বেশি কিছু তথ্য এখনও মেলেনি। তবে শ্যুটিংয়ের কাজ চলছে। আগামী বছরে মুক্তি পাবে ‘হাড্ডি’। আর নওয়াজের নতুন ছবি নিয়ে অনেক প্রত্যাশাও রয়েছে অনুরাগীদের।

google-news-icon

লেটেস্ট খবর