fbpx

Nayana -Sougata: মধুচক্রের অভিযোগে শেষ হয়েছিল কেরিয়ার, এখন কেমন আছেন ‘এখানে আকাশ নীল’-এর নয়না-সৌগত?

টলিউডে ( Tollywood ) এক সময়ের নাম করা অভিনেতা ( Actress )। বড় পর্দায় বিশেষ দেখা না মিললেও ছোট পর্দায় একাধিক চরিত্রে দেখা যেত তাঁকে। কিন্তু হটাৎই যেন শেষ হয়ে গেল সব কিছু। বিতর্কের মাঝে পড়ে বদলে গেল জীবন। বিতর্ক কখনও যেমন মানুষকে তুলে ধরতে পারে, তেমনই পারে অত্যান্তরে ঠেলে দিতে। আর এই বিতর্কের মাঝে পড়েই যেন শেষ ‘এখানে আকাশ নীল’এর সৌগতর অভিনয় কেরিয়ার।   

স্পা কেলেঙ্কারিতে নাম জড়িয়ে ছিল অভিনেত্রী নয়না পালিতের ( Nayana Palit ) স্বামী সৌগতের। যে কারণে মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন তিনি। এই পরিস্থিতি কাটিয়ে উঠতে লেগে গিয়েছিল বেশ অনেকটা সময়। নয়না পালিত এবং সৌগত বন্দোপাধ্যায় দু’জনেই বাংলা টেলিভিশন জগতের বিখ্যাত মুখ। ‘এখানে আকাশ নীল’, ‘তবু বাঁধি খেলাঘর’, ‘তুমি এলে তাই’ এর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে কাজ করতে দেখা যেত এই  জুটিকে। তবে দীর্ঘদিন ধরেই যেন গ্ল্যামার ওয়ার্ল্ডের বাইরে চলে গিয়েছেন এই জুটি। 

nayana palit

এক সময় টেলিভিশনের দৈনন্দিনের পরিচিত মুখ ছিল উভয়ে। কিন্তু একটি ঘটনার জেরে যেন সব আজ শেষ। তাসের ঘরের মতো ভেঙে গেল কষ্ট করে গড়ে তোলা কেরিয়ার, পরিচয়, সম্মান। একটি স্পাতে গিয়ে মধুচক্রের জালে পুলিশের হাতে গ্রেফতার হন অভিনেত্রী নয়না পালিতের স্বামী সৌগত বন্দোপাধ্যায়। আসলে সৌগত যেদিন ওই স্পাতে গিয়েছিলেন, সেদিনই সেখানে হানা দেয় পুলিশ বাহিনী। ওই ঘটনার পর থেকেই স্বামী-স্ত্রী একেবারে যেন সব কিছু থেকেই বিরতি নিয়ে নেয়। নিজেদেরকে অনেকটা গুটিয়ে নেয় ইন্ডাস্ট্রি থেকে। 

উল্লেখ্য, এই ঘটনার পর নয়নার স্বামী অনেকটাই মানসিক ভাবে ভেঙে পড়েন বলে জানিয়েছিলেন অভিনেত্রী। গ্রেফতারির দিন সে বারবার দাবি করেছিল যে, ‘আপনারা সিসিটিভি ফুটেজ দেখুন। টেলি জগতে কাজ করার শরীর পরিচর্চা করতে হয় আর সেই উদ্দেশ্যেই সেখানে যাওয়া।’ কেটে গিয়েছে দু’টো বছর। এখন সে সব অতীত। সৌগতকে অবশ্য টেলিপর্দায় বিশেষ দেখা যায় না। তবে আবার নতুন ভাবে আত্মপ্রকাশ করেছেন নয়না পালিত। সম্প্রতি, জি বাংলা শুরু হওয়া নতুন ধারাবাহিক ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’তে তাঁকে দেখা গিয়েছে। অভিনেত্রীর আগমনে যেন উঠে এসেছে পুরানো স্মৃতি। বধিওর বান্ধবী সৃজিতার  মায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। এই ধারাবাহিকের হাত ধরেই দীর্ঘদিন পর আবার অভিনয় জগতে এলেন নয়না।

google-news-icon

লেটেস্ট খবর