fbpx

রিয়ার কাছে গাঁজা ডেলিভারি দিত তাঁরই ভাই! NCB-র চার্জশিটে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

অনীশ দে, কলকাতা: ২০২০- র জুন মাসে আমাদের সবাইকে ছেড়ে চলে যান সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। মুম্বাইয়ের বান্দ্রাতে নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন তিনি। তার মৃত্যুর পর গোটা বলিউডের উপর প্রশ্ন তোলা হয়। বিশেষ করে সন্দেহর আওতায় পড়েন তার প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। পরবর্তীকালে তদন্তের সময় এই মামলায় ড্রাগসের নাম জড়ায়। একে একে রিয়া, তার ভাই শোয়িক চক্রবর্তীকে তলব করে এনসিবি (Narcotics Control Bureau)। আর এরপরেই কেঁচো খুঁড়তে কেউটে খুঁজে পায় তদন্তকারীরা।

img 20220713 124023 513

দীর্ঘ দুই বছরের তদন্তের পর এনসিবি জানায়, রিয়ার ভাই সৌভিক (Showik Chakraborty) সহ একাধিক অভিযুক্তদের থেকে গাঁজা নিতেন রিয়া (Rhea Chakraborty) এবং পরবর্তীতে তা পৌঁছে যেত সুশান্ত পর্যন্ত। এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনডিপিএস ধারায় রিয়াকে অভিযুক্ত করা হয়েছে। এই চার্জশিটে বলা হয়েছে যে, ২০২০ সালের মার্চ থেকে ডিসেম্বরের মধ্যে অভিযুক্তরা গাঁজা কেনা বেচা করেছে। এছাড়াও এই রিপোর্টে জানানো হয় বলিউডের উচ্চ শ্রেণীর মানুষদের কাছে পৌঁছে দেওয়া হয় এই ড্রাগস। এছাড়াও একাধিক নিষিদ্ধ মাদক, চরস, গাঁজা খাওয়ার মত গুরুতর অভিযোগে বিদ্ধ করা হয়েছে রিয়াকে।

ধারা 27, 27A, 28 এবং 29- এ অভিযুক্ত করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। প্রাথমিক এই খসরায় বলা হয়েছে, ‘রিয়া চক্রবর্তী অভিযুক্ত স্যামুয়েল মিরান্ডা, সৌভিক, দীপেশ সাওয়ান্ত এবং অন্যদের কাছ থেকে গাঁজার অনেক ডেলিভারি পেয়েছিলেন এবং সেই ডেলিভারিগুলি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের কাছে হস্তান্তর করেছিলেন’। এছাড়াও এই সমস্ত লেনদেনের সময় রিয়াই যাবতীয় টাকা মেটাতেন। পরবর্তীতে সেই নিষিদ্ধ মাদক পৌঁছে দিতেন সুশান্ত সিং রাজপুতের কাছে।

img 20220713 124024 937

এছাড়াও এই চার্জশিটে জানানো হয় রিয়ার ভাই সৌভিক (Showik Chakraborty) নিয়মিত ড্রাগ ব্যবসায়ীদের সাথে নিয়মিত যোগাযোগ রাখতেন। কিন্তু এত তদন্ত কি একটা প্রাণ ফিরিয়ে দিতে পারবে? টেলিভিশনে অভিনয়ের মাধ্যমে নিজের অভিনয় জীবন শুরু করেন সুশান্ত। কোনও রকম পূর্ব পরিচিতি ছাড়াই শুধুমাত্র নিজের দক্ষতায় সাফল্য পান তিনি। যশ রাজ ফিল্মস, ধর্মা প্রোডাকশন্সের মত নামী প্রযোজনার সংস্থার সাথে কাজও করেছেন তিনি। তবে কেন সেই অভিনেতা মৃত্যুর পথ বেছে নিলেন? সেই উত্তর আজও অধরা।

google-news-icon

লেটেস্ট খবর