fbpx
Monday, September 26, 2022

Neel – Trina: এবার পর্দার সামনেই রোম্যান্সে মাতবে তৃণা-নীল! নতুন অবতারে দেখা যাবে জুটিকে

বিয়ের পর প্রথমবারের জন্য একসঙ্গে পর্দায় দেখা যাবে জুটিকে। চলতি মাসের শেষ বা সেপ্টেম্বরের শুরুতে মুক্তি পাবে এই মিউজিক ভিডিও।

জয়িতা চৌধুরি, কলকাতাঃ ছোট পর্দার ‘ঠিক যেন লভ স্টোরি’ ( Thik Jeno Love Story ) ধারাবাহিকটির কথা মনে আছে? স্টার জলসা ( Star Jalsha ) তখন নতুন নতুন শুরু হওয়া একটি চ্যানেল। আর শুরু থেকেই ঠিক যেন লভ স্টোরি’- ছিল জনপ্রিয়তার শীর্ষে! বাংলা ধারাবাহিকগুলির টিআরপি যুদ্ধেও বেঙ্গল চ্যাম্পিয়নের শিরোপা পেয়েছে বহুবার। সেই সিরিয়ালের মিষ্টি নায়ক আদিদেব ওরফে নীল ভট্টাচার্য ( Neel Bhattyacharya )।

neel trina 1

বছর কয়েক আগে গাঁটছড়া বেঁধেছিলেন তৃণা সাহার ( Trina Saha ) সঙ্গে। তৃণাও টলিমহলের বেশ জনপ্রিয় মুখ। খোকাবাবু ( Khokababu ) সিরিয়ালটির হাত ধরে শুরু করেছিলেন নিজের অভিনয় জীবন। তবে নীলের সঙ্গে ঘনিষ্ঠতা মডেলিং জীবনের শুরু থেকেই। প্রায় এক দশক প্রেম করার পর দীর্ঘদিনের প্রেমিক নীলের সঙ্গে চার হাত এক করেন অভিনেত্রী। তারকা জুটি সোশ্যাল মিডিয়া বেশ সক্রিয়। ইনস্টাগ্রামে নানা ভিডিও ও ছবি পোস্ট করে থাকেন অনুগামীদের জন্য। ‘ইনস্টাগ্রাম ফ্রিক’ এই কাপল আকছার নিজেদের জীবনের নানা সুখ-দুঃখ ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন এই সোশ্যাল মাধ্যমটির মাধ্যমে।

সামাজিক মাধ্যমের নেটনাগরিকরা বেশ পছন্দও করেন এই সেলিব্রিটি দম্পতিকে। তবে তারা চান নীল- তৃণা যেন পর্দায় একসঙ্গে কাজ করেন। এই জুটিকে একসঙ্গে ছোট পর্দায় দেখতে মুখিয়ে আছে দর্শকরা। তবে বড় বা ছোট পর্দায় নয়! নীল- তৃণা জুটিকে এবার দেখা যাবে এক মিউজিক ভিডিওতে। বিয়ের পর এটিই তাঁদের প্রথম কাজ। শোনা যাচ্ছে চলতি মাসের শেষ বা সেপ্টেম্বরের শুরুতে মুক্তি পাবে এই মিউজিক ভিডিও। খবর শোনা মাত্রই বেশ খুশি নীল ও তৃণার অনুগামীরা।

neel trina 2

কিছুদিন আগে উমা ধারাবাহিকে কাজ করছিলেন নীল। কিন্তু টিআরপি দৌড়ে পিছিয়ে পরার জন্য বন্ধের মুখে সেই ধারাবাহিকটি। তবে তৃণাকে সম্প্রতি দেখা গেছে বড় পর্দায়। ‘শ্রীমতী’ ( Shrimati )- ছবিতে একটি বিশেষ ভূমিকায় কাজ করতে দেখা গেছে অভিনেত্রীকে। এছারাও অঞ্জন দত্তের ( Anjan Dutta ) নতুন ওয়েব সিরিজ ‘মার্ডার বাই দ্য হিলস’ ( Murder By The Hills )-এ কাজ করছেন অভিনেত্রী। অঞ্জন দত্তের সঙ্গে কাজ করে বেজায় খুশি অভিনেত্রী।

google-news-icon

লেটেস্ট খবর