fbpx

Neel-Tiyasha: ফিরছে শ্যামা- নিখিলের জনপ্রিয় জুটি! কোন ধারাবাহিকে জোড় বাঁধবেন তিয়াসা-নীল জানেন?

কিছু ধারাবাহিক থাকে যা মেগা সিরিয়ালের ইতিহাসে চিরস্থায়ী ছাপ ফেলে যায়। এমন ধারাবাহিকের অপেক্ষায় বাড়ি বয়োজ্যেষ্ঠরা হাজির হয়ে যান টেলিভিশনের সামনে। ধারাবাহিকের মূলে থাকে তার মুখ্য চরিত্ররা। কোনও কোনও দাম্পত্য প্রেমের রসায়ন দাগ কেটে যায় দর্শকের মনে। বারবার তাদের জুটিতে দেখার জন্য মুখিয়ে থাকে দর্শক। এমনই এক পারিবারিক সিরিয়াল ‘কৃষ্ণকলি’। সেখানেই জুটিতে খ্যাতি পেয়েছিলেন নিখিল-শ্যামা।

‘কৃষ্ণকলি’ ধারাবাহিক ইতি টেনেছিল ৯ জানুয়ারি, ২০২২। এরপর শ্যামা চরিত্রাভিনেত্রী তিয়াসা লেপচাকে আর টিভি পর্দায় দেখা যায়নি। ইন্ডাস্ট্রির আশেপাশে থাকলেও ইন্ডাস্ট্রি থেকে সরে থেকেছিলেন বেশ কিছুদিন। এদিকে নিখিল ওরফে নীল ভট্টাচার্য কিন্তু একেবারে লাগাতার অভিনয়ে। এক ধারাবাহিক শেষ হতে না হতেই পেয়ে যান দুরন্ত সুযোগ। ‘উমা’ ধারাবাহিকে শেষ অভিনয় করেছেন একমাস আগেই। তবে উমার থেকে শ্যামাতেই জনপ্রিয়তা ছিল বেশি। দর্শকের চাহিদা অনুযায়ী শ্যামা- নিখিলের জুটিকেই ফেরত চায় দর্শক। আর সেজন্য দর্শকের জন্য রইল সুখবর।

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক। সেখানেই ফিরছে নীল-তিয়াসার জুটি। সুশান্ত দাসের প্রযোজনায় আসছে নতুন মেগা। সেখানেই মুখ্য চরিত্রে থাকবে এই জনপ্রিয় জুটি। ইতিমধ্যেই প্রোমো শ্যুট হয়ে গেছে। আগামী মাসে আসবে ধারাবাহিক। আগামী অক্টোবরে শুরু হবে আসন্ন সিরিয়াল। তিয়াসা নীলের জুটি ফেরার খবরে খুশি হবে দর্শকও। শ্যামা নিখিলের হাত ধরে ভালোবাসা ফিরবে পর্দায়।

google-news-icon

লেটেস্ট খবর