fbpx

Neel-Trina: একদম হৃত্বিক-আমিশা! পাটায়ার সমুদ্রে নীল-তৃণার প্রেম উস্কে দেয় ‘কহো না প্যায়ার হে’র স্মৃতি

প্রত্যুষা সরকার, কলকাতা: টলিউড থেকে বলিউড সর্বত্র যেন ছুটির আমেজ। কাজের চাপ কমাতে বড় পর্দা থেকে ছোট পর্দা তারকারা বেড়িয়ে পড়েছেন ভ্রমণে। আর এই আমেজেই গা ভাসিয়ে বেড়িয়ে পরেছেন টলিপাড়ার মিষ্টি জুটি নীল-তৃণা ( Neel-Trina )। দু’জনেই চূড়ান্ত ব্যস্ত নিজের নিজের কাছে। এরই ফাঁকে একটু একাকি সময় কাটাতে থাইল্যান্ডের উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা।

দু’জনেই টলিউডের জনপ্রিয় দু’জন তারকা। বর্তমানে বাংলা ধারাবাহিক উমাতে দেখা যাচ্ছে নীলকে। অন্যদিকে তৃণাকে একসঙ্গে বড় পর্দা ও ছোট পর্দা দুই জায়গায় সমান ভাবে কাজ করতে দেখা যাচ্ছে। সঙ্গে রয়েছেন তাঁদের ( Neel-Trina ) আরও দুই বন্ধু। থাইল্যান্ডের গর পাড়ের মনোরম পরিবেশে প্রেমের জোয়ারে ভাসছেন মিস্টার এবং মিসেস ভট্টাচার্য। তাঁদের সঙ্গে সঙ্গী হয়ে গেছেন তাঁদের আরও দুই বন্ধু।

img 20220719 145701

সোশ্যাল মিডিয়ায় নীল-তৃণা দু’জনেই খুব সক্রিয় থাকেন। মাঝে মধ্যেই তাঁদের ইনস্টাগ্রাম রিলস ভাইরাল হতে দেখা যায়। নিজেদের প্রতিদিনের জীবনের বেশ কিছু ছবি ও ভিডিয়ো পোস্ট করে ভক্তদের কাছাকাছি থাকার চেষ্টা করেন তৃনীল ( Neel-Trina )। ঘুরতে গিয়েও একের পর এক ছবি শেয়ার করছেন তাঁরা। এবার সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে হিন্দি ছবির রোম্যান্টিক গানে এই কাপেলের প্রেমের দৃশ্য। দেখে নিন তাঁদের থাইল্যান্ড ভ্রমণের কিছু মুহূর্ত।

বলিউডের হিন্দি গানে নাচতে তো মাঝে মধ্যেই দেখা মেলে তাঁদের। তবে এবার একেবারে সেই গানের শ্যুটিং স্পটে পৌঁছে গেলেন তাঁরা। কহো না প্যায়ার হ্যা শ্যুটিং স্পট ক্রাবি আইল্যান্ডে গিয়ে একেবারে হৃত্বিক-আমিশার স্টাইলে নাচলেন এই তারকা ( Neel-Trina ) জুটি। ভ্রমণে গিয়ে সোশ্যাল মিডিয়া প্রোফাইল বদলেছেন তাঁরা। নিতুন ছবিতে দেখা যাচ্ছে একসঙ্গে প্যাটায় ভ্রমণের একটি দৃশ্য। পাটায়া বিভিন্ন সময় বিভিন্ন লুকে নিজেদেরকে ধরা দিলেন এই তারকা জুটি।

google-news-icon

লেটেস্ট খবর