fbpx

Neena Gupta: বয়স বেশি হওয়ায় মেলে না নায়ক! বলিউড নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন পঞ্চায়েতের নীনা গুপ্তা

অহেলিকা দও, কলকাতা : বলিউড ইন্ডাস্ট্রিতে নীনা গুপ্তা ( Neena Gupta ) একজন অতি পরিচিত মুখ। ১৯৯৪ সালে ‘ওহ চোকরি’ ছবিতে একজন তরুণ বিধবার চরিত্রে অভিনয় করার জন্য শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রীর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছিলেন। এছাড়াও তিনি অসাধারণ কিছু ছবি দর্শকদের উপহার দিয়েছিলেন। তবে তাঁর মনে বলিউড সংক্রান্ত ক্ষোভ রয়েছে। তিনি বলেছেন, কোন অভিনেতা তাঁর সঙ্গে কাজ করতে চাইত না। কিন্তু কেন?

এক সংবাদ মাধ্যমের সাক্ষাৎকার নীনা গুপ্তা বলেছিলেন যে, বেশিরভাগ অভিনেতারা কম বয়সই অভিনেত্রীদের সাথে কাজ করতে চান, যদিও তিনি তাঁদের চেয়ে কম বয়সী দেখতে। কিন্তু তাও তিনি মনে করেন যে সমাজ বদলায়নি, এবং নারীরা পুরুষতান্ত্রিক সমাজে বাস করে এবং এভাবেই থাকবে।

neena gupta

সম্প্রতি ওয়েব সিরিজ ‘মাসাবা মাসাবা’র দ্বিতীয় সিজনে অভিনয় করেছেন নীনা গুপ্তা। ছবিটি সোনম নায়ার দ্বারা পরিচালিত। তিনি তাঁর মেয়ে মাসাবা গুপ্তার সাথে এই ছবিতে অভিনয় করেছেন। এই ছবিতেও তাঁরা মা ও মেয়ের ভূমিকায় অভিনয় করছেন। রাম কাপুর ছাড়াও দ্বিতীয় সিজনে অভিনয় করেছেন সোশ্যাল মিডিয়ার প্রভাবশালী কুশা কপিলা।

neena gupta

তাঁর বিপরীতে অভিনয় করতে ইচ্ছুক পুরুষ সহ-অভিনেতাদের খুঁজে পাওয়া সবচেয়ে কঠিন বিষয় কারণ বয়সের পার্থক্যের কারণে কেউ তাঁর  সঙ্গে কাজ করতে চায় না। তবে ‘মাসাবা মাসাবা ২’-তে তাঁর চেয়ে বয়সে ছোট হওয়া সত্ত্বেও তাঁর বিপরীতে অভিনয় করার জন্য তিনি রাম কাপুরকে ধন্যবাদ জানিয়েছেন।

google-news-icon

লেটেস্ট খবর