fbpx

‘ঋষিকে ভুলে দিব্যি আছেন নিতু’, ট্রোলারদের ধারণা ভেঙে যোগ্য জবাব দিলেন ঋষি-জায়া

অনীশ দে, কলকাতা: ভিন্নধর্মী এবং একই সাথে কমার্শিয়াল ছবির পোস্টার বয় ছিলেন ঋষি কাপুর (Rishi Kapoor)। তাঁর প্রয়াণে বলিউড সহ ভারতীয় চলচ্চিত্র জগতে নেমে আসে শোকের ছায়া। বলাই বাহুল্য, এই বর্ষীয়ান অভিনেতার মৃত্যুর পর কাপুর পরিবারের প্রত্যেকটি চাল চলন দর্শকদের কাছে ছিল লক্ষ্যণীয়। আর সেখানেই বিপত্তি। নেটিজেনদের মত, কিভাবে বাবার (Rishi Kapoor)  মৃত্যুর এক বছরের মধ্যে বিয়ে করলেন রণবীর? এমনকি কমেডি শোতে নিতু কাপুরের হাসির রোল দেখেও ওঠে নানা প্রশ্ন (neetu kapoor husband)।
rishi 2
দীর্ঘদিনের প্রেম, তারপর বিয়ে। নিতু (Neetu Kapoor) ও ঋষি কাপুরের (Rishi Kapoor) প্রেমকাহিনী সম্পর্কে সবাই অবগত। তবে তিনি কিভাবে তাকে ছাড়া এত হাসিখুশি আছেন, এই কথাই ভাবিয়ে তুলেছিল সবাইকে। প্রশ্ন উঠতেই নিয়মমাফিক টুইটারে চলে ট্রোল। প্রথমে তাতে তেমন গুরুত্ব না দিলেও এবার এই নিয়ে মুখ খুললেন নিতু। তিনি জানান, অভিনেতাদের ভালো থাকতে হয়, না থাকলেও দেখাতে হয়।
rishi kapoor
ঋষিও চাইতেন তিনি (Neetu Kapoor) যেন হাসিখুশি থাকেন। কিন্তু ঋষির মৃত্যুকে কখনোই মেনে নিতে পারেননি নিতু। তার মৃত্যুর পর নিতুকে ছুটতে হয় মনোবিদের কাছে। একটা সময়ের পর নিতু (Neetu Kapoor) উপলব্ধি করেন তিনি একজন অভিনেত্রী। হাজার সমস্যা, কষ্ট থাকলেও ক্যামেরার সামনে হাসিখুশি থাকতে হবে যে তাকে। সুতরাং এক সময়ের পর এই কঠিন বাস্তবকে মেনে নিয়ে বাঁচতে শেখেন নিতু।
ralia wedding
সম্প্রতি বিয়ে সারেন রণবীর কাপুর (Ranbir Kapoor Alia Bhatt) এবং আলিয়া ভাট। বিয়ে নিয়ে উচ্ছসিত ছিল গোটা বলিউড। সেই সময়ও নিতুর হাসিখুশি থাকায় অনেক ট্রোলের সম্মুখীন হন তিনি। এমনকি ঋষি কাপুরের (neetu kapoor husband) বেশ কিছু ভক্ত রালিয়ার বিয়ের ফ্যামিলি ফটো-তে ঋষি কাপুরের ছবি এডিট করে যোগ করেন । রণবীর কাপুর নিজে একাধিকবার জানিয়েছেন তার বাবা কি ভাবতেন, কি চাইতেন এবং তিনি সেভাবেই চলতে চান।
আরও পড়ুন:“শ্রাবন্তী টলিউডের সবচেয়ে বোকা অভিনেত্রী”, শুভশ্রী’র মন্তব্যে শত্রুতার গন্ধ নেটিজেনদের নাকে
এমনকি ‘শর্মাজি নমকিন'(Sharmaji Namkeen) ছবির শুটিং চলাকালীন ঋষি কাপুর মারা যান। কিন্তু নির্মাতারা এই মহান অভিনেতাকে শ্রদ্ধার্ঘ্য দেন অন্যভাবে। এই ছবিতে ঋষি কাপুরের বাকি রাখা কাজ শেষ করেন পরেশ রাওয়াল। হিন্দি চলচ্চিত্রের ইতিহাসে এই প্রথমবার একই ছবিতে একই চরিত্রে অভিনয় করতে দেখা যায় ২ প্রবাদপ্রতিম অভিনেতাকে।

google-news-icon

লেটেস্ট খবর