fbpx

Neha Kakkar: স্বামীকে বুক ভরা ভালবাসা, নেহার দেওয়া উপহার দেখে অবাক রোহনপ্রীত

জয়িতা চৌধুরি,কলকাতাঃ নেহা কক্কর ( Neha Kakkad ) মানেই বিতর্ক। বলিউডে তাঁর গান তাঁকে যতটা শ্রোতার ভালবাসা এনে দিয়েছে, তাঁর ছিঁচকাঁদুনে স্বভাব তাঁকে এনে দিয়েছে অনেক বেশি কটাক্ষ। গত বছরই বলিউডের এই জনপ্রিয় গায়িকা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন পাঞ্জাবী গায়ক রোহনপ্রীত সিং-য়ের ( Rohanpreet Singh ) সঙ্গে। বয়সে ছোট রোহনপ্রীতকে বিয়ে করার ঘটনাকে কেন্দ্র করে আলোড়ন সৃষ্টি করেছিলেন গায়িকা। তবে তিনি এবার সংবাদের শিরোনামে উঠে এসেছেন তাঁর করা প্রথম ট্যাটুর জন্য।

neha kakkar

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি নতুন ভিডিও পোস্ট করেছেন গায়িকা। ভিডিওটিতে দেখা যাচ্ছে নিজের প্রথম ট্যাটু করার জন্য বেশ উচ্ছ্বসিত তিনি।বাঁ হাতের কব্জিতে লিখে ফেললেন ‘রোহু’ ( Rohu )। ভালোবেসে রোহনপ্রীতকে রোহু নামেই ডাকেন নেহা। ভিডিওটির ক্যাপশনে নেহা লিখেছেন ‘আমার প্রথম ভালবাসার জন্য প্রথম ট্যাটু’। বলা বাহুল্য, স্ত্রীর হাতে ট্যাটু দেখে অভিভূত স্বামী। এর আগে নেহাকে উপহার দিতে হাতে ‘নেহু’স ম্যান’ লিখে সারপ্রাইজ দিয়েছিলেন রোহনপ্রীত।

সবসময় নিজের কর্মকাণ্ডের জন্য সংবাদের শিরোনামে থাকেন নেহা। বিয়ের পর পরই বেবিবাম্পের ছবি শেয়ার করে সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। মাত্র কয়েক সপ্তাহের মধ্যে কি করে অন্তঃসত্তা হলেন সেই নিয়ে ওঠে প্রশ্ন। পরে জানা যায়, একটি মিউজিক ভিডিওর প্রমোশনের জন্যই এহেন শ্যুট। এছারাও তাঁর রোহনপ্রীতের ছবি প্রায়শই ভাইরাল হয় নেটমাধ্যমে।

neha kakkar 2

একবার নেহার কঠিন রোগে আক্রান্ত হওয়ার খবরে শোরগোল পড়েছিল সোশ্যাল মাধ্যমগুলিতে। তবে বলিউডের জনপ্রিয় গায়িকা প্রচারে আলোকে প্রথম আসেন ‘ককটেল’ ( Cocktail ) ছবির ‘সেকেন্ড হ্য়ান্ড জওয়ানি’। ‘কপূর অ্যান্ড সনস’ ছবির ‘লড়কি বিউটিফুল কর গ্যায়ি চুল’ গানটি ছিল তাঁর বলিউডের বড় ব্রেক। ইয়ারিয়াঁ’ ছবির ‘আজ ব্লু হ্য়ায় পানি পানি’ এখনও প্রায় সব পুলপার্টিতেই শোনা যায়। নেহার আরও কতগুলি বিখ্যাত গান ‘গব্বর ইজ ব্যাক’ ছবির ‘আয়াও রাজা’, বাদশার গান ‘কালা চশমা’, নোরা ফতেহি যে দিলবর। এছাড়াও ম্যায় তেরা বয়ফ্রেন্ড’-এর মতো জমাটি গানে অরিজিৎ সিংহের সঙ্গে গলা মিলিয়ে ছিলেন গায়িকা।

google-news-icon

লেটেস্ট খবর