fbpx

Madhobilata: এ যেন দক্ষিণের সিনেমা! ‘মাধবীলতা’র লাঠির ঘায়ে উড়ে গেল গুন্ডারা, দৃশ্য দেখে হতবাক নেটিজেনরা

লাঠির ঘায়ে কয়েক হাত দূরে গিয়ে পড়ল গুন্ডা, দৃশ্য দেখে হাসির রোল উঠল নেট দুনিয়ায়।

সম্প্রতি স্টার জলসার পর্দায় আসছে নতুন নতুন সব ধারাবাহিক। ‘এক্কা দোক্কা’, ‘সাহেবের চিঠি’, ‘নবাব নন্দিনী’র পর ফের স্টারের পর্দায় শুরু হল নতুন একটি ধারাবাহিক, ‘মাধবীলতা’ ( Madhobilata ) । নতুন ধারাবাহিকের আগমনে পুরনো ধারাবাহিক ‘মন ফাগুন’এর টাইম স্লট পরিবর্তিত হওয়ায় দর্শকরা অত্যন্ত ক্ষুব্ধ ছিল। তার উপর অনেকেরই ধারণা সাউথের ছবি ‘পুষ্পা’র অনুকরণ করেছে এই ধারাবাহিকটি। এ কারণেই ধারাবাহিক শুরুর পূর্ব থেকেই ধারাবাহিক নিয়ে ট্রোল করেছিল দর্শকরা। সম্প্রতি আবার ধারাবাহিকটি নিয়ে শুরু হল তামাশা।

ধারাবাহিকের শুরুতেই আমরা দেখি, জঙ্গলে ঘেরা ছোট একটি গ্রামের মেয়ে মাধবীলতা। ছোটবেলা থেকেই সে ওই গ্রামেই বড় হয়েছে। গ্রামের প্রত্যেকটি গাছ যেন তাঁর প্রাণ। আর সেই গ্রামের গাছের যদি কেউ কোনও ক্ষতি করতে আসে, তবে তাদের ছেড়ে কথা বলে না মাধবীলতা। ধারাবাহিক আমরা দেখেছি, পুষ্পরঞ্জন চৌধুরীর পাঠানো চোরা শিকারিরা যখন গোপনে গাছ কাটতে আসে, তখন তাদের সঙ্গে লড়াই শুরু করে মাধবী। মুখে তাঁর একটাই কথা, “এ জঙ্গল আমার প্রাণ আছে, আর গাছ আমার মা। যে গাছ কাটতে আসবে তার হাত আমি কেটে নেব।”

img 20220827 193158

সম্প্রতি মাধবীলতার এই বিখ্যাত ডায়ালগের পাশাপাশি চোরা শিকারিদের সঙ্গে তাঁর মারপিটের একটি ভিডিয়ো নিয়ে বেশ ঠাট্টা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ভিডিয়োতে দেখা গিয়েছে চোরা শিকারি অপর একটি মেয়ের গলায় কুঠার রাখলে মাধবীলতা পিছন থেকে লাঠি দিয়ে আঘাত করে। এবং আঘাত খেয়েই সেই চোরা শিকারি উড়ে কয়েক হাত দূরে গিয়ে পড়ে। ভিডিয়োটি ভাইরাল হতেই হাসির রোল ওঠে সোশ্যাল মিডিয়া জুড়ে।

img 20220827 194038

আমরা সকলেই জানি, ছবি কিংবা ধারাবাহিক মানেই তিলকে তাল বানানো। বিশেষ করে মারপিটের দৃশ্যগুলিতে সামান্য আঘাত লাগলেও তা অনেক বড় করে দেখানো হয়। কিন্তু মাধবীলতা ধারাবাহিকের এই দৃশ্যটি নেটিজেনদের একটু বেশিই কৃত্রিম মনে হয়েছে। যে ব্যবহারকারী ভিডিয়োটি শেয়ার করেছেন তিনি লিখেছেন, “ সামান্য আঘাতে একটা মানুষ এভাবে উড়ে গিয়ে দূরে পড়ে যায়, এইসব না দেখালেও হত”। সোশ্যাল মিডিয়ার এই ব্যবহারকারীর সঙ্গে একই মত পোষণ করেছেন বাকিরাও।

google-news-icon

লেটেস্ট খবর