fbpx

Viral video: জওয়ানকে দেখেই পা ধরে প্রণাম! ছোট্ট খুদের দেশপ্রেম দেখে স্যালুট ঠুকল নেটিজেনরা

জয়িতা চৌধুরি,কলকাতাঃ ভারতীয় সৈন্যরা নিসন্দেহে সন্মানের দাবিদার। তাঁদের দেশকে প্রতিনিয়ত রক্ষা করার পাশাপাশি ব্যাক্তিগত জীবনের ত্যাগ স্বীকার যাতে আমারা দেশের সাধারণ মানুষ শান্তিপূর্ণ জীবনযাপন করতে পারি, তা সম্পূর্ণটাই অমুল্য ও প্রশংসনীয়। সাম্প্রতিক কালে নেট মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি মেট্রো স্টেশনে দাঁড়িয়ে থাকা কয়েকজন প্রতিরক্ষা সৈন্যদের দিকে হেঁটে যাচ্ছে একটি ছোট বাচ্চামেয়ে ( little girl touched solider’s feet )।

ঠিক কি দেখা গেছে ভিডিওটিতে প্রতিরক্ষা সৈন্যদের মধ্যে একজন তাঁর গাল ধরে টানতেই ছোট্ট মেয়েটি আন্তরিক ভাবে ঝুঁকে তাঁকে প্রণাম করছে। ভিডিওটি শেয়ার করে পিসি মোহন ক্যাপশনে লিখেছেন, “দেশপ্রেমিক তরুণ মনকে গড়ে তোলা এই মহান জাতির কাছে প্রত্যেক পিতামাতার কর্তব্য,” পিসি মোহনের ( P.C Mohan ) ভিডিওটি ভাইরাল ( viral video ) হওয়ার পাশাপাশি ১ মিলিয়নেরও বেশি ভিউ পায়।

;

একজন টুইটার ( Twitter )নাগরিক লিখেছেন, “ ভিডিও দেখে গুসবাম্প আসার মত।“ অন্য এক নেটিজেনের মতে, “ ভিডিওটি চোখে জল আসার মতো। ঈশ্বর আমাদের সৈন্য এবং তাদের পরিবারের প্রতি কৃতজ্ঞতা স্বীকার ও কৃতজ্ঞতা প্রকাশ করার জন্য উত্থিত হওয়ার জন্য আশীর্বাদ করুন।”

সেনা জওয়ান কিংবা সেনাবাহিনী সংক্রান্ত অনেক ভিডিওই দেখা যায় সামাজিক মাধ্যমে। যুদ্ধের সময় তাঁদের কঠিন পরিস্থিতি হোক বা সেনাবাহিনীর কসরত ভাইরাল হয়েছে বহু ভিডিও। তবে এই নতুন ভিডিওটি দেখে মুগ্ধ আমজনতা থেকে নেটনাগরিক সকলে। তাই পাল্লা দিয়ে বাড়ছে ভিডিওটির লাইক, কমেন্ট আর শেয়ারের সংখ্যাও। অনেকেই আবার মেয়েটির বাবা- মাকেও কুর্নিশ জানিয়েছেন।

google-news-icon

লেটেস্ট খবর