fbpx

নববধূর সিঁথিতে নেই সিঁদুর, ধর্মের প্রসঙ্গ তুলে আলিয়াকে বিঁধতে ছাড়লেন না নেটিজেনরা

রিয়া পাল,কলকাতা:নতুন বউ মানেই সিঁথিতে সিঁদুর থাকবেই। আলিয়ার বিয়ে(alia-ranbir’s wedding) যেহেতু হয়েছে পাঞ্জাবী মতে তাহলে হাতে চূড়া থাকার কথা। নেটিজেনদের আশা ছিল এভাবেই বিয়ের পর প্রথমবার দেখতে পাবেন কাপুর পরিবারের নববধূ আলিয়া ভাট্টকে। বিয়ে সেরে রবিবার কাজে যোগ দিয়েছেন রণবীর কাপুর। আর গতকাল অর্থাৎ মঙ্গলবার কাজে ফিরলেন আলিয়া ভাট্ট। সেইদিন বিয়ের পর প্রথম মুম্বাইয়ের কালিনা এয়ারপোর্টে তিনি ধরা দিলেন(alia’s first outfit after marriage) পাপারাজ্জিদের ক‍্যামেরায়। হালকা গোলাপী রঙের সালোয়ার কামিজ পরনে খোলা চুলে হালকা ঢেউ খেলানো, নো-মেপ লুকেই তাক লাগালেন আলিয়া। একটি ডিজাইনার ব্যাগ হাতে গাড়ি থেকে নামতে দেখা গেল অভিনেত্রীকে।

আভিনেত্রীর এই লুকেই কটুক্তির ঝড় উঠলো নেটপাড়ায়। বিয়ের পর যেন আলিয়ার মুখে দেখা যাচ্ছে অদ্ভুত সুন্দর গ্লো। খুশিতে উজ্জ্বল তাঁর চোখ-মুখ। মেহেন্দির রঙ এখনও গাঢ় তার হাতে। হাতে জ্বলজ্বল করছে রণবীরের দেওয়া হিরের আংটি। ক‍্যামেরার দিকে হাত নেড়ে ভিতরে ঢুকে গেলেন রণবীর পত্নী। কিন্তু এই ভিডিয়ো ভাইরাল হতেই উঠল নিন্দার ঝড়। কেন উঠলো এই নিন্দার ঝড় জানেন। আসলে নেটিজেনরা নতুন বউ হিসাবে আলিয়ার এই সাজ মেনে নিতে পারছেন না।

ranbir alia with neetu kapoorনেটিজেনদের ধারণা ছিল আলিয়াকে দেখা যাবে সিদুঁর, চূড়াসহ।কিন্তু আলিয়ার কপালে না আছে সিদুঁর, না রয়েছে হাতে চূড়া। আলিয়াকে দেখে বোঝবার উপায় নেই সে ‘সদ‍্যবিবাহিতা’, আর তাই নিয়েই আপত্তি নেটিজেনদের একাংশের। একজন লেখেন, ‘নতুন বউয়ের এ কেমন সাজ? এর চেয়ে ক্যাটরিনা অনেক ভালো ছিল’। আরেক জন লেখেন, ‘কেমন ম্যাড়ম্যাড়ে দেখাচ্ছে’।আরও পড়ুন….. মনের কথা বলেই মিলবে লাখ টাকা, দর্শকদের মনস্কামনা পূরণ করতে এগিয়ে স্টার জলসা

তবে নেটিজেনদের সকলে যে কটুক্তি করেছেন তা নয়, অনেকেই আলিয়াকে দেখে লিখেছেন- ‘দারুণ সুন্দর লাগছে’। আলিয়ার ফ্যানেরা অভিনেত্রীর পাশে থেকে বলেছেন, ‘নিন্দুকদের কথায় কান দিও না। তুমি কেমন সাজবে, সেটা তোমার ব্যক্তি স্বাধীনতা’।

সূত্রের খবর অনুযায়ী, পঞ্জাবি রীতি মেনে বিয়ে করলেও ‘চূড়া সেরেমানি’ বাদ পড়েছে আলিয়ার থেকে। জেনেনিন এর কারণ, আসলে হাতে লাল চূড়া পরলে সেটি একটানা ৪০ দিন পরে থাকতে হয়, তবে আলিয়ার পক্ষে সেটি সম্ভব নয় কারণ খুব শীঘ্রই তিনি তাঁর পরবর্তী ছবির শ্যুটিং শুরু করবেন। তাই আলিয়ার শাশুড়ি মা নীতু কাপুরের অনুমতি নিয়েই নাকি চূড়া হাতে পরেননি আলিয়া। খুব শীঘ্রই ‘রকি অউর রানি’র বাকি কাজ শেষ করে কেরিয়ারের প্রথম হলিউড প্রোজেক্টের কাজ শুরু করবেন আলিয়া। গ্যাল গ্যাডটের সঙ্গে ‘হার্ট অফ স্টোন’ স্ক্রিন শেয়ার করবেন রণবীর ঘরণী।

google-news-icon

লেটেস্ট খবর