fbpx

মাঝ আকাশে ঘটি গরম! ‘বৌমা একঘর’ এর প্রোমো দেখে গল্পের গরু গাছে তোলার অভিযোগ নেটপাড়ায়

বাঙ্গালীরা যে কি পরিমাণ সিরিয়ালপ্রেমী সেটা তো বিকেল বেলা বাঙ্গালীর ড্রয়িংরুমে ঢুঁ মারলেই টের পাওয়া যায়। এক্কেবারে কাজ বাজ সেরে যে বসে আর ওঠার নাম গন্ধ নেই। আর আজকাল সিরিয়ালের কথা উঠলেই তো বলতে হবে জি বাংলা আর স্টার জলসার কথা। এই দুই জনপ্রিয় চ্যানেলের ডিমান্ড দিন দিন বেড়েই চলেছে। আর প্রিয় ধারাবাহিকের নাম উঠলেই বাদ যাবে না ‘অপরাজিতা অপু’। বেশ পছন্দের একটি ধারাবাহিক। তবে পছন্দ হলেই যে হবে না, ঠিকে থাকতে হবে টিআরপি তালিকায়। টিআরপি তালিকায় ঠাঁই না পেয়ে অবশ্য শেষ হল এই ধারাবাহিক।

তবে সকলের নয়নের মণি অপরাজিতার ‘অপু’ অবশ্য নয়া চমক নিয়ে আবারও ফিরে আসছে, এবার স্টার জলসার পর্দায় নিজের ক্যালমা দেখাতে চলেছেন এই অভিনেত্রী। অপু ওরফে সুস্মিতা সেনকে এর আগেও দেখা গেছে নারীকেন্দ্রিক চরিত্রে চুটিয়ে অভিনয় করতে। বেশ মনে ধরেছিল অপুর সেই অভিনয়। এবারও এর অন্যথা হচ্ছে না। স্টার জলসায় আগত নয়া ধারাবাহিক ‘বৌমা একঘর’, এই ধারবাহিকটিও নাকি এক্কেবারে নারীকেন্দ্রিক চরিত্র দিয়েই সাজানো হয়েছে।

Bouma Ekghar serial promo
Bouma Ekghar serial promo

আরও পড়ুন…………খোলা পিঠ চোখে আবেদন! সুচিত্রা সেনের এই ‘সেক্সি’ ছবিগুলি টেক্কা দেবে আজকের উঠতি অভিনেত্রীদের

 

Bouma Ekghar serial promo
Bouma Ekghar serial promo

এখানেও অপুকে দেখা যাবে শাশুড়ি মায়ের সাথে একেবারে বন্ধুর সাথে মিশে গিয়ে মনের কথা খুলে বলছে। শাশুড়িও বৌমাকে চোখে হারান। বাঙ্গালীর আবেগের পাশ দিয়ে যাচ্ছে এই সিরিয়ালটি। বাঙ্গালী দর্শকের কাছে এমনিতেও নারী চরিত্র বেশ প্রাধান্য পায়।

Bouma Ekghar serial promo
Bouma Ekghar serial promo

সবই তো ঠিকঠাক যাচ্ছিল তবে মাঝখানে বাঁধ সাধলো ‘বৌমা একঘর’ এর প্রোমো। দেখা যাচ্ছে বিমানে চেপে অপু ওরফে সুস্মিতা চলল বিদেশ ভ্রমণে। সেই সঙ্গে প্ল্যানের সিট থেকে নীচে থাকা সকলকে হাত নেড়ে ডাকছে , এখানেই শেষ নয় সেই সাথে বিমানেই উঠে পড়েছে এক ঘটিগরম বিক্রি করার জন্য এক বিমানসেবিকা।

আরও পড়ুন………একটা গান ভাইরাল হয়েই মন্দা শুরু! অর্থ কষ্টে হাত পাতলেন ‘মানিকে মাগে হিতের’ গায়িকা, ভিডিও ভাইরাল

ব্যস এই দৃশ্য দেখা আর যাই কোথায়! হাসিতে ফেটে পড়েছে সারা দর্শক মহল। অনেকেই বলছে এ আবার কি কাণ্ড, বিমানে ঘটিগরম বিক্রি হচ্ছে জন্মে শুনিনি। অনেকেই বলছেন যে যা পারছে তাই গল্পে ঢুকিয়ে দিচ্ছে। গল্পের গরু গাছে উঠে পড়ছে। যাই হোক এই বিষয়টি এখন টিআরপি’তে প্রভাব ফেলবে কিনা সে বিষয়ে কিছুই বলা যাচ্ছে।

google-news-icon

লেটেস্ট খবর