fbpx
Monday, October 3, 2022

সব নেপোটিজমের প্রোডাক্ট! বাবা-কাকার দৌলতে বলিপাড়ার পা রাখতে চলেছেন এই স্টার কিডরা

অনীশ দে, কলকাতা: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা যাওয়ার পর নেপটিসম চর্চা তুঙ্গে ওঠে। পরবর্তীতে বলিউডের একাধিক তারকা এই বিষয়ে নিজের মতামত জানিয়েছিলেন। মাঝে কিছুটা নেপটিসম চর্চা প্রশমিত হলেও সম্প্রতি এক ওয়েব সিরিজ আবার উস্কে দিয়েছে এই চর্চা। সম্প্রতি নেটফলিক্সের তরফ থেকে দ্যা আর্চিস (The Archies) নামের এক নতুন ছবির টিজার প্রকাশ্যে আনা হয়। আর তা দেখা মাত্রই রেগে আগুন নেটিজেনরা। কারণ একটাই, নেপটিসম (Nepotism)। এছাড়াও এর আগে এই একই কারণে একাধিক ছবিকে জনগণ বয়কটের ডাক দিয়েছে।

archies 3

বলিউডের বাদশাহ শাহরুখ খানের (Shah Rukh Khan) মেয়ে সুহানা খান (Suhana Khan) থেকে শুরু করে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাতনি অগস্ত্যা নন্দা (Agastya Nanda) এবং প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর (Sridevi) মেয়ে খুশি কাপুর (Khusi Kapoor) রয়েছেন এই ছবিতে। পরিচালনার দায়িত্ব সামলেছেন জাভেদ আখতারের কন্যা জোয়া আখতার। আর সেই নিয়েই শুরু হয়েছে বিতর্ক। নেটিজেনদের মতে, এই ছবির মতই বলিউডে এখন শুধুই নেপটিসমের ছড়াছড়ি। পরিবারের আগে থেকে কেউ চিত্র নির্মাণের সাথে জড়িত না থাকলে কাজ মেলা দুষ্কর। তবে এর বিরুদ্ধে মুখ খোলেননি জোয়া।

archies 5

কমিকস চরিত্র ‘আর্চি অ্যান্ড্রুজ অ্যান্ড হিজ ফ্রেন্ড ‘- এর উপর নির্ভর করে তৈরি হয়েছে এই ছবিটি। টিনেজ প্রেমের পাশাপাশি ছবির মূল বিষয় বস্তু কমিক নির্ভর। ছবিটি একটি মিউজিক্যাল ড্রামা রূপে পরিবেশিত হবে। তিন তারকা সন্তান ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ন চরিত্রে দেখা দিতে চলেছেন ডট (Dot), মিহির আহুজা (Mihir Ahuja) , বেদাঙ্গ রায়না এবং যুবরাজ মেন্দা। পরের বছর নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে এই ছবি।

archies 2

জানা গেছে অগস্ত্যা নন্দাকে আর্চি ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। এছাড়াও শাহরুখ কন্যা সুহানা ভেরোনিকার চরিত্রে এবং জাহ্নবী কাপুরের বন খুশিকে বেটির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এই টিজার দেখে অনেকেই দাবি করেছেন যে এই ছবির মধ্যে কিছুই ভারতীয় সুলভ নয়। এমনকি নেটফলিক্সে শেষ যে কয়েকটি ভারতীয় সিরিজ মুক্তি পেয়েছে তার কোনোটিই তেমন দর্শকদের মন ছুঁতে পারেনি। একজন দেখার অপেক্ষা দ্যা আর্চিস সিরিজকে কিভাবে নিতে চলেছে দর্শক। উল্লেখ্য, সাহানার এটি প্রথম কাজ নয় এর আগেও একটি শর্ট ফিল্মে অভিনয় করেছেন তিনি।

google-news-icon

লেটেস্ট খবর