fbpx

সপ্তাহের শেষের জমজমাটি এন্টারটেইনমেন্ট, জেনে নিন সপ্তাহের সাজেশন

এই সপ্তাহের শেষে সিনেপ্রেমীদের জন্য থাকছে একের পর এক চমক(New movies series)। থিয়েটার এবং ওটিটি- তে একাধিক নতুন ছবি এই সপ্তাহে মুক্তি পেয়েছে যার মধ্যে বাহুবলী খ্যাত প্রভাসের রাধে শ্যাম থেকে শুরু করে ওটিটি- তে মুক্তি পেয়েছে ধনুষের মারান। নীচে এমনই কয়েকটি ছবির নাম দেওয়া রইলো(New movies series)।

ইটি(ET): থিয়েটারে মুক্তি পাওয়া এথাররকুম তুনিন্দাভান নামের এই তামিল ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছে সুরিয়া। ছবিটি সমাজের একটি অন্ধকার দিক আমাদের দিকে তুলে করে(New movies series)। এই ছবিতে খলনায়কের ভূমিকায় থাকছে ডক্টর খ্যাত বিনয় রায়। সুরিয়ার আগের ছবি জয় ভিম সারাবিশ্বের থেকে সমাদর পেয়েছে, অস্কারের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয় জয় ভিম- এর একটি দৃশ্য(New movies series)।

আরও পড়ুন:আইটেম ড্যান্সই বিবাহ জীবনের বাঁধা, বিচ্ছেদের পর উঠে এলো অন্য কাহিনী

অ্যাডাম প্রজেক্ট: নেটফলিক্সে মুক্তি পাওয়া এই সায়েন্স ফিকশন ছবিতে একসাথে রয়েছেন রায়ান রেনল্ডস এবং মার্ক রফেলো। এই ছবিটিতে রায়ান রেনল্ডসের পাশাপাশি আমরা দেখতে পাই জই সালদানাকে(New movies series)। রায়ান রেনল্ডস কিভাবে টাইম ট্রাভেলের সাহায্যে অতীতে গিয়ে একটি ঘটনা আটকাবার চেষ্টা করেন সেটাই এই ছবির মূল গল্প। মার্ক রফেলোকে আমরা রায়ানের বাবার চরিত্রে অভিনয় করতে দেখতে পাই(New movies series)।

 

View this post on Instagram

 

A post shared by Netflix India (@netflix_in)

আরও পড়ুন:বিশ্বকাপ ইতিহাসে মিতালি রাজ, শচিন-‌মিয়াঁদাদের সমান সারিতে বিরাজমান

রাধে শ্যাম: বাহুবলী খ্যাত প্রাভাস এবং আলা ভৈকণ্ঠাপুরামালু খ্যাত পূজা হেগ্রে অভিনীত এই ছবির প্রেক্ষাপটে দেখা যায় ৭০- এর দশকের ইউরোপ। বহুদিনের প্রতীক্ষার পর ছবিটি ১১ তারিখ মুক্তি পেয়েছে সিনেমা হলে(New movies series)। এই ছবিটির বাজেট প্রায় ৩৫০ কোটি টাকা। প্রভাস-পূজার জুটি বক্স অফিসে কামাল দেখায় নাকি এখন সেটাই দেখার অপেক্ষা।

 

View this post on Instagram

 

A post shared by Prabhas (@actorprabhas)

পিসেস অফ হার: নটফ্লিক্সের এই ক্রাইম থিলার ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন টনি কেলেট। ২০১৮- তে প্রকাশিত করিন স্লটার নামক বইয়ের উপর বেষ্টিত এই সিরিজটি থ্রিলেরপ্রেমি দর্শকদের মন কেড়েছে(New movies series)।

আরও পড়ুন:“বাবাই মাকে কুপিয়ে খুন করেছে”, কাঁদো কাঁদো গলায় মায়ের মৃত্যু বয়ান দিল শিশুকন্যা

মারান: ন্যাশানাল অ্যাওয়ার্ড প্রাপ্ত অভিনেতা ধনুষের এই ছবিটি মুক্তি পেয়েছে Disney+ Hotstar- এ(New movies series)। এই ছবিটিতে ধনুষকে একজন সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন। বাবা মা মারা যাওয়ার পর বোনকে বড় করা এবং সত্যি কথা লেখার জন্য কি কি প্রতিকূলতার মধ্যে দিয়ে যেতে হয় মারানকে(ধনুষ), তা নিয়েই এই ছবির গল্পের জাল বোনা হয়েছে।

google-news-icon

লেটেস্ট খবর