fbpx

Nawab Nandini: বন্ধ হতে চলেছে জনপ্রিয় সিরিয়াল, বদলে নবাব ও নন্দিনীর গল্প নিয়ে আসছে নতুন ধারাবাহিক, দেখুন ‘নবাব নন্দিনী’

৮ই অগাস্ট থেকে শুরু হতে চলেছে ধারাবাহিকের সম্প্রচারণ। স্টার জলসার অফিশিয়াল ইনস্টাগ্রামে তাই প্রোমোশন চলছে রমরমিয়ে। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছে স্টার জলসা।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ এবার বাংলা সিরিয়ালপ্রেমীদের বিনোদনের ‘ডেইলি ডোজ’-এ নতুন সংজযোন! স্টার জলসা নিয়ে আসছে নতুন ধারাবাহিক ‘নবাব নন্দিনী’। ৮ই অগাস্ট থেকে শুরু হতে চলেছে ধারাবাহিকের সম্প্রচারণ। স্টার জলসার অফিশিয়াল ইনস্টাগ্রামে তাই প্রোমোশন চলছে রমরমিয়ে। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছে স্টার জলসা।

নতুন এই ধারাবাহিকটি একটি পারিবারিক গল্প। সমস্ত প্রতিকূলতা সামনে রেখে এক সাধারণ মেয়ের স্বপ্নপুরনের এই গল্প। এটি একটি পারিবারিক ধারাবাহিক যা হারানো গৌরব এবং ঐক্য পুনরায় ফিরিয়ে আনার সংগ্রামের কথা বলে, যা পরিবারের সকল বয়সের মানুষ উপভোগ করবেন।

nawab nandini photo

নবাব-নন্দিনী আসলে এক যুবক-যুবতীর গল্প। ধারাবাহিকের মুখ্য চরিত্র একজন নবাব এক ফুটবলার। আবেগপ্রবণ,সৎ ও গুনী নবাব নিজেকে এক দক্ষ ফুটবলার হিসেবে পরিচিত করতে চায়। ছেলে হিসেবে বেশ পরিবারকেন্দ্রিক তিনি। অন্যদিকে, নন্দিনী মাটির মানুষ। হোটেল ইন্ডাস্ট্রিতে উদাহরণ সৃষ্টিকারী কিছু করতে। কলেজে সে ফার্স্ট ক্লাস ফার্স্ট ডিগ্রি নিয়ে পাশ করেছে। নন্দিনী নিজের নীতিতে চলে এবং তাঁর আত্মসম্মানের সঙ্গে সে কখনও আপোস করে না। নন্দিনী আপাতত নবাবের বৌদি কমলিকার সহকারী হিসেবে চাকরি করে।

nawab nandini 1

ধারাবাহিকে নবাব বসুঠাকুরের চরিত্রে দেখা যাবে রেজওয়ানকে। ফুটবলার হিসেবে এটিই তাঁর প্রথম কাজ। নায়িকার চরিত্রে দেখা যাবে ইন্দ্রানী পালকে। অনন্যা বিশ্বাসও তাঁর কমলিকা চরিত্র দিয়ে দর্শকদের মন জয় করতে তৈরি। এসভিএফ এন্টারটেনমেন্টস প্রযোজিত ধারাবাহিক এটি। ধারাবাহিকের গল্প যত এগোবে নন্দিনীর চরিত্রে বাঁধা বিপত্তি আসবে তত বেশি। ৮ অগাস্ট থেকে স্টার জলসায় প্রত্যেক সোমবার থেকে রবিবার সন্ধ্যা ৬টায় দেখতে হবে ‘নবাব নন্দিনী’।

google-news-icon

লেটেস্ট খবর