fbpx

Sriparna Ray: মিঠাই এখন অতীত! সৌমিতৃষাকে টেক্কা দিতে মাঠে নামছে পারমিতা, জানেন কি সিরিয়ালের নাম?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ টিআরপি তালিকায় জায়গা করে নিতে আজকাল স্টার জলসা ও জি বাংলার সিরিয়ালগুলির মধ্যে চলছে নৈব নৈব চ। দেখা যাচ্ছে পুরনো ধারাবাহিকের গল্প গুলি ঠিক-ঠাক জুত করে না ওঠায় চ্যানেল কতৃপক্ষ চাইছেন যত শীঘ্র সম্ভব কম টিআরপির ধারাবাহিকগুলিকে সরিয়ে নতুন গল্প পর্দায় আনতে। ফলত, নেটপাড়ায় রোল উঠেছে কম টিআরপির জন্য নাকি বন্ধ হয়ে যাবে ৫৪ বারের বেঙ্গল চ্যাম্পিয়ন ‘মিঠাই’। তবে কারণ যাই হোক, জি বাংলা এবার নিয়ে আসতে চলেছে এক নতুন স্বাদের ধারাবাহিক।

new serial 2

সিরিয়াল প্রেমীদের জন্য এবার এলো নতুন খুশির খবর। জি বাংলায় ( Zee Bangla ) শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক রংমেলান্তি ( Rongmelanti )। নতুন এই সিরিয়ালে দেখা যাবে ‘কড়ি খেলা’-র ( Kori Khela ) পারমিতা ওরফে অভিনেত্রী শ্রীপর্ণা রায়কে ( Sriparna Ray )। নতুন এই ধারাবাহিকে তাঁর বিপরীতে কে অভিনয় করবে তা এখনও অবশ্য নির্বাচন করেননি প্রযোজনা সংস্থা।

new serial

সূত্রের খবর, শীঘ্রই শুরু হবে ধারাবাহিকটির প্রোমো শ্যুটের কাজ। তবে আপাতত সিরিয়ালের নাম রংমেলান্তি হলেও পরে এই নামের পরিবর্তনও করতে পারে টিম রংমেলান্তি। ধারাবাহিকের মুখ্যচরিত্রে অভিনয় করবেন টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রীপর্ণা রায়। শেষ তাঁকে দেখা গিয়েছিল ‘কড়ি খেলা’ ধারাবাহিকে। দীর্ঘ এক বছর পর রংমিলান্তির হাত ধরে আবার পর্দায় ফিরছেন তিনি। কড়ি খেলার পারমিতা ও অপূর্বর টক-ঝাল-মিষ্টি সম্পর্ক মন জয় করেছিল সিরিয়াল প্রেমী দর্শকদের।

new serial 1

তবে এই ধারাবাহিকটি শ্রীপর্ণার প্রথম হাতেখরির ধারাবাহিক নয়। তাঁর প্রথম ধারাবাহিক স্টার জলসার ( Star Jalsha ) ‘আঁচল’ ( Achol )। কলেজে পড়াকালীন অভিনয়ের সুযোগ পান অভিনেত্রী। আর তাই পড়াশোনার পাত্তারি গুটিয়ে চলে আসেন অভিনয় জগতে। টেলি জগতে নিজের ভীত শক্ত করে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেন অভিনেত্রী। বলা বাহুল্য, কড়ি-খেলা ধারাবাহিকটি শ্রীপর্ণার অভিনয় জীবনের মাইলস্টোন।

আঁচল ধারাবাহিকের নায়িকা টুসু ও কড়ি খেলার পারমিতা-র চরিত্রে সাবলীল অভিনয় তাঁকে জনপ্রিয় করে তুলেছে দর্শকমহলে। অভিনেত্রী জনপ্রিয় সিরিয়াল নেতাজিতেও ( Netaji ) কাজ করেছেন একটি মুখ্যচরিত্রে।

google-news-icon

লেটেস্ট খবর