fbpx
Sunday, September 25, 2022

Vikram Veda: বড়দের সঙ্গে ছোটদেরও মন টানবে স্টার জলসা! বিক্রম বেতালের কাহিনী নিয়ে আসছে নতুন ধারাবাহিক

স্টার জলসার হাত ধরেই ‘বিক্রম-বেতাল’-এর রূপকথার গল্প ফিরে আসবে বাংলা টেলিভিশনের পর্দায়।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ স্টার জলসায় ( Star Jalsha ) আসছে নতুন ধারাবাহিক ‘বিক্রম বেতাল’ ( Vikram Vedha )। টিআরপি ( TRP ) সংগ্রামে জয়ী হওয়ার জন্য বাংলা ধারাবাহিকের জনপ্রিয় দুটি চ্যানেল জি বাংলা ( Zee Bangla )ও স্টার জলসায় আসছে অহরহ নতুন সিরিয়াল। আর তাই আবারও রুপকথার গল্প নিয়ে পর্দায় ফিরতে চলেছে ‘বিক্রম বেতাল’। ধারাবাহিকে বিক্রমাদিত্যের চরিত্রে দেখা মিলবে অভিনেতা জয় মুখোপাধ্যায়ের ( Joy Mukherjee )। বাংলা টেলি জগতের অন্যতম জনপ্রিয় মুখ তিনি।

ইতিমধ্যেই ধারাবাহিকের প্রোমো এসেছে চ্যানেলের পক্ষ থেকে। যা দেখে বেজায় খুশি দর্শক মহল। ৫ ই সেপ্টেম্বর থেকে বিকেল ৫ টায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। জনপ্রিয় ধারাবাহিক ‘খেলাঘর’ সমাপ্তির পর শুরু হবে জনপ্রিয় এই ধারাবাহিক।

অভিনেতা জয় মুখোপাধ্যায়ের অভিনয় জীবন শুরু হয় ২০০৯ সালে, ‘লক্ষ্যভেদ’ ছবি দিয়ে। ২০০৯ থেকে ২০১২-র মধ্যে ১০টি ছবিতে অভিনয় করেন জয়। এর মধ্যে সবচেয়ে সফল ছবি ছিল তথাগত ভট্টাচার্যের অস্ত্র। কিন্তু বাংলার দর্শকের কাছে তিনি সবচেয়ে জনপ্রিয় হয়ে ওঠেন ‘চোখের তারা তুই’ ধারাবাহিকের নায়ক আয়ুষ চ্যাটার্জি চরিত্রে। টেলিভিশনে তিন বছরের বিরতির পরে আবারও ফিরছেন তিনি।

বছর কয়েক আগে, ‘লক্ষ্যভেদ’ ছবি দিয়ে শুরু করলেও ২০১০ সালের ছবি ‘হ্যাংওভার’ থেকেই বাংলা ছবির দর্শকের মধ্যে তাঁর জনপ্রিয়তা বাড়তে থাকে। ওই বছরই মুক্তি পায় রাজা চন্দের ‘টার্গেট’। ওই ছবির নায়িকা ছিলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ওটাই ছিল সায়ন্তিকার ডেবিউ ছবি। রাজা চন্দেরও প্রথম ছবি। ‘টার্গেট’ থেকেই অ্যাংরি ইয়ং ম্যান নায়কের একটা ইমেজ তৈরি হয় জয়ের। কিন্তু ২০১২ সালে ‘বাওয়ালি আনলিমিটেড’র পরে টানা ২ বছরের বিরতি।

google-news-icon

লেটেস্ট খবর