fbpx

Dhulokana: কর্মফল, চান্দ্রেয়ী করা ষড়যন্ত্রে বলি হতে চলেছে নিজের মেয়ে, আসছে ‘ধুলোকণা’র নতুন মোড়

প্রত্যুষা সরকার, কলকাতা: বাঙালির গৃহিনীদের কাছে বিনোদনের সব থেকে বড়ো প্লাটফর্ম হল টেলিভিশন। আর যদি টেলিভিশনে সম্প্রচারিত বাংলা ধারাবাহিক হল তাঁদের কাছে বিনোদনের সব থেকে জিনিস। তাই বাঙ্গালিকে বিনোদন দিতে তৈরি হয়েছে একাধিক বিনোদন মূলক চ্যানেল। তার মধ্যে প্রথম সারির একটি চ্যানেল হল স্টার জলসা। বিভিন্ন সময় বিভিন্ন ভাবে দর্শকদের বিনোদন দিয়ে চলেছে এই চ্যানেলটি। আর এই চ্যানেলের জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘ধুলোকণা’ ( Dhulokana )।

দর্শকের খুবই প্রিয় একটি সিরিয়াল ‘ধুলোকণা’ ( Dhulokana )। মাঝে মধ্যেই টিআরপি লিস্টের শীর্ষ স্থান দখল করে নেই এই ধারাবাহিকটি। তবে বেশ কয়েকদিন হল টিআরপি লিস্টে ঠিকঠাক জায়গায় করে নিতে পারছে না ফুলঝুরির ‘ধুলোকণা’। যারা এই ধারাবাহিক দেখে তাঁরা হয়তো জানেন গল্পের নায়ক লালন মারা গেছে। আর হঠাৎ করে লালনের এই মরে যাওয়াটা ঠিক মেনে নিতে পারছেন না দর্শক।

প্রসঙ্গত, ফুলঝুরিকে লালনের থেকে আলদা করতে ষড়যন্ত্র করে লালনকে মেরে ফেলেছে চড়ুইয়ের মা চান্দ্রেয়ী ( Dhulokana )। আর পুরো ঘটনাটা চান্দ্রেয়ী কথা মতো ভহটিয়েছে তাঁরই বন্ধু শ্রীরূপা। একথা আপনারা এতদিনে সকলেই জানেন। তবে এবার ধারাবাহিকে আসতে চলেছে নতুন মোড়। যা দেখে বেজায় খুশি হয়েছেন দর্শকেরা। কী ঘটতে চলেছে নতুন পর্বে চলুন জানা যাক।

এবার ‘ধুলোকণা’ ( Dhulokana ) ধারাবাহিকের ফুটে উঠবে বাস্তব দৃশ্য। নিজের পাপের শাস্তি যে এই ভাবে পেতে হবে তা হয়তো স্বপ্নেও ভাবেননি চড়ুইয়ের মা। তিনি কল্পনাও করতে পারেনি যে তাঁরই বন্ধু শ্রীরূপা তাঁকে এই ভাবে বিপদে ফেলবে। চড়ুইকে দিয়ে দেহ ব্যবসা করাতে চায় শ্রীরূপা। আর মেয়ের এত বড় বিপদ জেনেও চুপ থাকতে হচ্ছে তাঁকে। কারণ শ্রীরূপা তাঁকে হুমকি দিয়েছে,যদি সে কাজ না করে, তাহলে সকলের সামনে তাঁর সব ষড়যন্ত্রের কথা ফাঁস করে দেবে শ্রীরূপা।

ধারাবাহিকের ( Dhulokana )এই নতুন মোড় দেখে বেজায় খুশি দর্শক মহল। চড়ুইয়ের মার এই দশা দেখে মজা পেয়েছে তাঁরা। এমন দৃশ্য দেখে আনেকেই আবার নতুন করে ‘ধুলোকণা’ দেখতে শুরু করেছে। আসলে মানুষ চায় অন্যায়ের প্রতিবাদ হোক। তা সে বাস্তব জীবন হোক বা ধারাবাহিক। গল্পের নতুন মোড় দেখে অধিকাংশ নেটিজেন বলছেন, “কর্মের ফল, অন্যের ক্ষতি করলে নিজের ক্ষতি হয় এটাই বাস্তব”।

google-news-icon

লেটেস্ট খবর